shono
Advertisement

মধ্যরাতে বাড়িতে ঢুকল দুষ্কৃতীর দল, ছুরি দেখিয়ে ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ!

দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
Posted: 06:05 PM Aug 22, 2023Updated: 06:05 PM Aug 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেলেঙ্গানায় (Telangana) ১৬ বছরের নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় চাঞ্চল্য। জোর করে বাড়িতে ঢুকে, খুনের হুমকি দিয়ে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। ঘটনার সময় অভিযুক্তরা মাদকাসক্ত ছিল বলে জানা গিয়েছে। অপরাধের তদন্তে নেমেছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের মীরপেট থানার অন্তর্গত নন্দনবনম কলোনিতে। রবিবার রাতে তিন দুষ্কৃতী বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকে। সেই সময় ঘরে কিশোরী এক আত্মীয় ছিলেন। তাঁরা ঘুমোচ্ছিলেন। তাঁদের ধারালো ছুরি দেখিয়ে খুনের হুমকি দেন তিন যুবক। এর পর তাঁরা ধর্ষণ করেন বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘ডায়বেটিস বড় রোগ না, স্ত্রীকে খোরপোশ দিতেই হবে’, স্বামীকে নির্দেশ কর্ণাটক হাই কোর্টের]

কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলেও তার আগেই অভিযুক্তরা পালিয়ে যান। অভিযোগ দায়ের হয় মীরপেট থানায়। পুলিশের দাবি, কিশোরী তিন অভিযুক্তের নাম বলেছে। তাঁর অভিযোগের ভিত্তিতে পকসো আইনে এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্ত যুবকদের খোঁজে তদন্তকারী দল গঠন করেছে পুলিশ। অন্যদিকে কিশোরীকে শারীরিক পরীক্ষা করে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ৩০ বছর ধরেই রাখি পরান মোদিকে, এবারও ‘দাদা’র সঙ্গে সাক্ষাৎ করতে চান ‘পাকিস্তানি বোন’]

এই ঘটনায় স্থানীয় মানুষ এবং রাজনৈতিক নেতারা পথে নেমে প্রতিবাদ দেখান। তাঁদের দাবি, মাদকের রমরমাতেই এমন কাণ্ড ঘটেছে। স্থানীয় যুবকেরা মাদকাসক্ত হয়ে পড়ছেন। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানান স্থানীয়রা।ফাঁসির দাবিও উঠেছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement