shono
Advertisement

পরকীয়ায় জড়িয়েছে স্ত্রী, সন্দেহে খুন করে মুন্ডু কাটল স্বামী!

অভিযুক্ত অটো চালক এখনও পলাতক, জানাচ্ছে পুলিশ।
Posted: 02:45 PM Jan 17, 2024Updated: 02:47 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে স্ত্রী। এই সন্দেহে তাঁকে ছুরি মেরে খুন (Murder) করল স্বামী। পরে করল মুণ্ডচ্ছেদও। এমনই ভয়ংকর অভিযোগ উঠল হায়দরাবাদের এক ৪১ বছরের অটো চালকের বিরুদ্ধে। তাঁকে রক্তাক্ত পোশাকে দেখার কথা জানিয়েছেন ঘটনাস্থলের আশপাশের বসবাসকারীরা। পুলিশ খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। শেষখবর পাওয়া পর্যন্ত বেপাত্তা অভিযুক্ত।

Advertisement

অভিযুক্ত ওই ব্যক্তির নাম বিজয়। পুষ্পলতার সঙ্গে তাঁর ১৫ বছরের দাম্পত্য জীবন। দুই সন্তানও রয়েছে তাঁদের। পেশায় অটো চালক বিজয়ের সন্দেহ ছিল স্ত্রীর প্রতি। প্রাথমিক তদন্তে নেমে এমনটাই ধারণা পুলিশের। অভিযোগ, ঘটনার দিন স্ত্রীকে নিয়ে তাঁর বোনের নতুন দুই কামরার সরকারি ফ্ল্যাটে যান বিজয়। আর তার পরই তিনি স্ত্রীর দিকে ছুরি হাতে এগিয়ে আসেন। এর পরই স্ত্রীকে খুন করেন তিনি। কেটে দেন মাথাও। পরে সেখান থেকে পালিয়ে যান। আশপাশের বাসিন্দারা দাবি করেছেন, তাঁরা বিজয়কে রক্তাক্ত পোশাকে ঘটনাস্থল থেকে পালাতে দেখেছেন।

[আরও পড়ুন: সিমকার্ড, ইন্টারনেট ছাড়াই ফোনে চলবে ভিডিও! প্রয়ুক্তিতে ‘বিপ্লব’ আনবে কেন্দ্র]

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি। তাঁর বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা করা হয়েছে। মনে করা হচ্ছে, পেশায় বিউটিশিয়ান স্ত্রী অন্য সম্পর্কে জড়িয়েছেন, এই সন্দেহ থেকেই এমন ভয়ংকর অপরাধ করেছেন বিজয়। এদিকে জানা যাচ্ছে, এর আগে একবার স্ত্রী ও সন্তানদের ছেড়ে চলে গিয়েছিলেন বিজয়। এমনকী, ২০১৪ সালে তিনি পুষ্পলতাকে খুনের চেষ্টাও করেছিলেন। সেই সময় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন পুষ্পলতা।

[আরও পড়ুন: দুয়ারে সরকারেও ‘বঞ্চিত’, সরকারি পরিষেবা দিতে নয়া কর্মসূচি ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement