shono
Advertisement

‘বিয়ে করব, যখন…’, জীবনের নয়া ইনিংস শুরু নিয়ে বড়সড় আপডেট দিলেন রাহুল গান্ধী!

সোশ্যাল মিডিয়ায় রাহুলের একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট হতেই তুঙ্গে জল্পনা।
Posted: 02:30 PM Jan 23, 2023Updated: 02:30 PM Jan 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও তিনি দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলার। নয় নয় করে ৫২ বছরেও বিয়ের প্রস্তাব কম পান না। বিয়ের পিঁড়িতে তিনি কবে বসবেন, এটাই লাখ টাকার সওয়াল। গোটা দেশ সেই দিনের অপেক্ষায়। তবে এবার এলিজিবল ব্যাচেলার নিজেই জানিয়ে দিলেন, কবে তিনি জীবনের নয়া ইনিংস শুরু করতে চান। হ্যাঁ, কথা হচ্ছে রাহুল গান্ধীর। কোনও রাখঢাক না রেখে জানিয়ে দিলেন, কেমন জীবনসঙ্গী পছন্দ।

Advertisement

‘ভারত জোড়ো যাত্রা’য় প্রায় প্রতিদিনিই কিলোমিটারের পর কিলোমিটার পায়ে হেঁটে রাহুল বুঝিয়ে দিয়েছেন তিনি এই বয়সেও কতখানি ফিট। শীতকালে বিনা শীতের পোশাকে কংগ্রেস নেতাকে দেখেও নানা চর্চা হয়েছে। তবে এবার সেই কর্মসূচির ফাঁকেই উসকে গেল তাঁর বিয়ের জল্পনা। সোশ্যাল মিডিয়ায় এক কংগ্রেস নেতা রাহুলের (Rahul Gandhi) একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছেন। সেখানেই বিয়ে নিয়ে প্রশ্নের উত্তর দিয়েছেন ওয়ানড়ের সাংসদ। শীঘ্রই কি বিয়ে করতে চলেছেন? রাহুলের জবাব, “যখন সঠিক মহিলা আমার জীবনে আসবে, সেদিনই বিয়ে করব।” কেমন জীবনসঙ্গী চাই? মনে মনে কিছু ভেবেছেন? এ প্রশ্নের উত্তরে রাহুল জানান, “না। শুধু একজন বুদ্ধিমতী মহিলা চাই যিনি ভালওবাসবেন।” এই জবাব শুনেই সঞ্চালক বলেন, “মহিলারা জেনে নিলেন তো?” তারপরই রাহুলের দিকে তাকিয়ে মজা করে বলেন, “এবার কিন্তু আপনি চাপে পড়বেন।”

[আরও পড়ুন: নেতাজির লক্ষ্যেই এগোচ্ছে আরএসএস! শহিদ মিনারের অনুষ্ঠানে ভারত গঠনের ডাক ভাগবতের]

এর আগে গত ডিসেম্বরে একটি সাক্ষাৎকারে রাহুলকে বলতে শোনা গিয়েছিল, তিনি চান তাঁর জীবনসঙ্গী হোক তাঁর মা সোনিয়া গান্ধীর মতো। তাঁর মা সোনিয়া ও দিদিমা ইন্দিরা গান্ধীর যত গুণ, রাহুল চান, তাঁর জীবনসঙ্গীর মধ্যেও সেসব গুণ থাকুক। তবে এবারের সাক্ষাৎকার অনুযায়ী, রাহুলের খুব বেশি চাহিদা নেই। শীঘ্রই তিনি নিজের পার্টনার খুঁজে পান কি না, সেটাই এখন দেখার।

এদিকে, আজ, ২৩ জানুয়ারি টুইট করে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানান রাহুল গান্ধী। লেখেন, “ভারতের স্বাধীনতা সংগ্রামীকে আমার শ্রদ্ধা। যাঁর সাহসিকতা ও দেশপ্রেম আরও ভারতীয়দের অনুপ্রেরণা দেয়।”

[আরও পড়ুন: ‘রাজনৈতিক হিংসার জেরেই বাংলায় নেই বিনিয়োগ’, তোপ অনুরাগ ঠাকুরের, পালটা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement