shono
Advertisement

ইশা-আনন্দের বিয়েতে চাঁদের হাট অ্যান্তেলিয়ায়

বিয়েতে হাজির রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে বলিউডের তারকারা। The post ইশা-আনন্দের বিয়েতে চাঁদের হাট অ্যান্তেলিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 04:13 PM Dec 13, 2018Updated: 04:28 PM Dec 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজকীয় বিয়ে একেই বলে। চারদিকে আলো, আলো আর আলো। ৫৭০ ফুটের অ্যান্তেলিয়া জ্বলজ্বল করছে আলোকসজ্জায়। লাল ফুলে মুড়ে দেওয়া হয়েছে তার বিশাল প্রবেশ পথ। আর তার চারপাশে ঝুলছে অজস্র প্রদীপ দান। উজ্জ্বল হলুদ আর কমলা গাঁদা ফুলের তোড়ে সাজানো চারপাশে। সঙ্গে ঝুলছে রাশি রাশি আলোর মালা। ইশা আম্বানি তো পরে, এ সব নিয়ে মুকেশ আম্বানির বাসভবন অ্যান্তেলিয়াকেই লাগছিল নববধূর মতো। 

Advertisement

ভিন্টেজ গাড়িতে চড়ে ঝলমলে বারাত নিয়ে বুধবার বর আনন্দ পিরামল পাঁচটা নাগাদ ঢোকেন অ্যান্তেলিয়ায়। মৎসকন্যার সাজে নর্তকীদের পারফরম্যান্স থেকে শুরু করে ঢোল-নাগারা নিয়ে জমজমাট বাজনাদার- কি ছিল না সেই বারাতে। অ্যান্তেলিয়ার প্রবেশদ্বারে বর আর বরযাত্রীদের স্বাগত জানাতে আগেই উপস্থিত ছিলেন আম্বানিরা। মুকেশের পাশে ভাই অনিল আম্বানিকেও দেখা গেল এখানে। ছিলেন টিনা, নীতা আম্বানিও। আর ঘোড়ায় চড়ে অপেক্ষা করছিলেন ইশার দুই ভাই আকাশ আর অনন্ত। এমনকী আকাশের হবু স্ত্রী শ্লোক মেহতা ও অনন্তের ‘বান্ধবী’ রাধিকা মার্চেন্টকেও দেখা গেল পরিবারের সঙ্গে দাঁড়িয়ে বরযাত্রীদের স্বাগত জানাতে।

বর আনন্দ পিরামলের পরনে ছিল ঘিয়ে রঙের শেরওয়ানি। মাথায় সোনালি সাদার বিশাল পাগড়ির উষ্ণীষে জুড়ে দেওয়া ছিল চুনি-পান্নার মতো ঝলমলে পাথর। যার মধ্যে সমূদ্র নীল রঙা একটি বিশাল পাথর দুলতে দেখা গেল আনন্দের কপালের ঠিক মাঝ বরাবর। গোলাপি রঙের লেহেঙ্গা পরে দেখা গিয়েছে ইশাকে। গলা জোড়া হীরের নেকলেস। লেহেঙ্গা জুড়েও রুপোর জরি আর হীরের কারুকাজ।

জারিনের গাড়ির ধাক্কায় প্রাণ গেল যুবকের  ]

ইশার বিয়েতে কার্যত চাঁদের হাট বসেছিল অ্যান্তেলিয়ায়। কে ছিলেন না নিমন্ত্রিতদের তালিকায়? বলিউড সেলেব্রিটি থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব সবাই হাজির ছিলেন নববধূকে আশীর্বাদ করতে। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, শাহরুখ খান, গৌরী খান, সলমন খানের মতো অনেক বলিউড তারকাই উপস্থিত ছিলেন আসরে। এসেছিলেন খেলার জগতের তারকারাও। শচীন, হরভজন সিং তো পোজ দিয়ে ছবিও তোলেন। নববধূকে আশীর্বাদ করতে অ্যান্তেলিয়ায় গিয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, মানেকা গান্ধী, পি চিদম্বরম, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব।

মেহেন্দিতে উচ্ছ্বসিত কপিল, নাচের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায় ]

The post ইশা-আনন্দের বিয়েতে চাঁদের হাট অ্যান্তেলিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement