shono
Advertisement
Jammu and Kashmir

ভোটের ভূস্বর্গে জঙ্গি উপদ্রব অব্যাহত, কাঠুয়ায় শহিদ পুলিশকর্মী, নিকেশ এক জঙ্গিও

কাঠুয়ার বিলাওয়ার এলাকায় জইশ-ই-মহম্মদের জঙ্গিদের সঙ্গে রাতভর সংঘর্ষ চলে নিরাপত্তা বাহিনীর। গুলির লড়াইয়ে গুরুতর জখম আরও দুই নিরাপত্তারক্ষী।
Published By: Kishore GhoshPosted: 08:22 PM Sep 29, 2024Updated: 08:25 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী আবহাওয়ার মধ্যেই জম্মু ও কাশ্মীরে জঙ্গি উপদ্রব অব্যাহত। এবার কাঠুয়ায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত হলেন এক নিরাপত্তারক্ষী। গুরুতর জখম আরও দুই নিরাপত্তারক্ষী। মৃত্যু হয়েছে এক জঙ্গিরও।

Advertisement

কাঠুয়ার বিলাওয়ার এলাকায় জইশ-ই-মহম্মদের জঙ্গিদের সঙ্গে রাতভর সংঘর্ষ চলে নিরাপত্তা বাহিনীর। তাতেই গুলিবিদ্ধ হয়ে শহিদ হয়েছেন কাশ্মীর পুলিশের হেড কনস্টেবল বশির আহমেদ। জখম হয়েছেন কাশ্মীর পুলিশের সহকারী উপ-পরিদর্শক। আহত হয়েছেন আরও এক পুলিশকর্মী। রাত থেকে চলা একটানা গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে এক জঙ্গির। বাকিদের সন্ধানে অভিযান চলছে দুর্গম পাহাড়ি এলাকায়।

কাশ্মীরে তৃতীয় দফার বিধানসভা নির্বাচন ১ অক্টোবর। ৮ অক্টোবর ভোটগণনা রয়েছে। দীর্ঘ ১০ বছর পর ভোট হচ্ছে ভূস্বর্গে। তার আগে উপত্যকায় জঙ্গি কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে। বলা বাহুল্য, নির্বাচন ভন্ডুল করাই জঙ্গিদের প্রধান উদ্দেশ্য। প্রায় প্রতি দিনই নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে। উল্লেখ্য, শনিবার রাতে কাশ্মীরে কুলগামে গুলির লড়াইয়ে নিকেশ হয় ২ জেহাদি। ওই অভিযানে জখম হন ৫ নিরাপত্তারক্ষী। খতম হওয়া জঙ্গিরা লস্করের শাখা সংগঠনের সদস্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement