shono
Advertisement

‘জিও কাজ করছে না’, দীপবীরের রিসেপশনে বিদ্রুপের মুখে আম্বানি

নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও। The post ‘জিও কাজ করছে না’, দীপবীরের রিসেপশনে বিদ্রুপের মুখে আম্বানি appeared first on Sangbad Pratidin.
Posted: 09:33 PM Dec 03, 2018Updated: 09:33 PM Dec 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের মুম্বই রিসেপশনে বসেছিল চাঁদের হাট। বলিউড সেলেব্রিটিরা তো বটেই, নিমন্ত্রিত ছিল গোটা আম্বানি পরিবার। আর সেখানেই জিও নিয়ে বিদ্রুপের শিকার হলেন খোদ মুকেশ আম্বানি।

Advertisement

ঘটনাটি ঘটে ফটো সেশন চলার সময়। আর পাঁচজন সেলিব্রিটির মতো ক্যামেরার সামনে পোজ দিচ্ছিল আম্বানি পরিবারও। মুকেশের সঙ্গে ছিলেন স্ত্রী নীতা, দুই ছেলে আকাশ ও অনন্ত, হবু পূত্রবধূ শ্লোক মেহেতা ও অনন্তের ‘বান্ধবী’ রাধিকা মার্চেন্ট। সবাই একসঙ্গে পোজ দিচ্ছিলেন তাঁরা। পারফেক্ট ফ্যামিলি ফোটো। কিন্তু এর মাঝে হঠাৎই ভিড়ের মধ্যে থেকে একজন বলে বসলেন, “স্যার, জিও চলছে না।”

‘জিজু’ নিকের পকেট থেকে কত কোটি খসালেন শ্যালিকা পরিণীতি? ]

এমন একটা গ্রান্ড সেলিব্রেশনে অনেকেই মোবাইলে ভিডিও তোলেন। ঘটনাচক্রে তেমনই একটি মোবাইল ক্যামেরা চলছিল। তাতে গোটা ঘটনাটি ধরা পড়ে। এও দেখা যায়, এমন একটি বিস্ফোরক ঠাট্টা শুনেও কোনও হেলদোল হয়নি আম্বানি খানদানের। যদিও, আদতে তাঁরা কেউ কথাটি শুনতে পেয়েছেন কিনা তা নিশ্চিত নয়। তবে ভিডিওটি কিন্তু ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

বাল্যবিধবার লড়াই এবার পর্দায়, আসছে সমরেশ মজুমদারের ‘সাতকাহন’ ]

১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেও-র একটি বিলাসবহুল প্রাসাদে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং৷ ১৪ নভেম্বর কোঙ্কনি মতে ও ১৫ নভেম্বর সিন্ধ্রি মতে বিয়ে সারেন বলিউডের ‘বাজিরাও এবং মস্তানি’৷ বিয়ে ঘিরে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয় লেক কোমোতে৷ বিয়ের ছবি যাতে কোনওভাবেই বাইরে প্রকাশ না পায় সেই জন্য আসরে মোবাইল নিয়ে যাওয়ার অনুমতি ছিল না৷ সূত্রের খবর, বিয়ের আসরে উপস্থিত ছিলেন দু’জনের পরিবারের কাছের আত্মীয় ও সদস্যরা৷ দুই পরিবারের ৩০ থেকে ৪০ জন আত্মীয়ের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ে৷ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভা মুদগল৷ বলিউডের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাকে বিয়ের দু’দিনই সেজেছিলেন ‘ডিম্পল গার্ল’ দীপিকা ও বলিউডের ‘হ্যান্ডসাম হাঙ্ক’ রণবীর।

The post ‘জিও কাজ করছে না’, দীপবীরের রিসেপশনে বিদ্রুপের মুখে আম্বানি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement