shono
Advertisement

‘আমি মান্ডির মেয়ে…’, মেগা রোড শোয়ে হুঙ্কার কঙ্গনার

কঙ্গনা ম্যাজিকে বুঁদ গোটা মান্ডি।
Posted: 02:51 PM Mar 29, 2024Updated: 02:51 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে পা দিয়েই কঙ্গনা বুঝিয়ে দিলেন, পর্দার বাইরেও তিনি ‘মণিকর্নিকা’। বিজেপির টিকিট হাতে পেতেই, যেন ঝেড়ে ফেললেন বলিউড ক্যুইনের পোশাক। আর হিমাচল প্রদেশে নিজের কেন্দ্রে পা গিয়ে, কঙ্গনার হুঙ্কার ‘আমি মান্ডির মেয়ে…’।

Advertisement

শুক্রবার সকালে মান্ডিতে পৌঁছে প্রথম ভোটপ্রচার শুরু করলেন কঙ্গনা। হুডখোলা গাড়িতে মান্ডির রাজপথে কঙ্গনার মেগা রোড শো ছিল দেখার মতো। সাদা রঙের পোশাকে কঙ্গনা তখন বলিউডের ক্যুইন নয়, বরং জননেত্রী। কঙ্গনাকে দেখতে উপচে পড়া ভিড় বুঝিয়ে দিল, মান্ডিতে কঙ্গনা ম্যাজিক কিন্তু ইতিমধ্যেই কাবু করে ফেলেছে।

গাড়িতে দাঁড়িয়ে হাতে মাইক নিয়ে কঙ্গনার গলায় একটাই সুর, ”আমি মান্ডির মেয়ে, মান্ডির হয়েই ভোটে দাঁড়িয়েছি।” কঙ্গনা আরও বললেন, ”আমাকে কোনও তারকা ভাববেন না। আমি আপনাদের বোন। মান্ডির প্রত্যেকেই আমার পরিবারের অংশ।”

[আরও পড়ুন: ‘ফিল্মি কেরিয়ার ব্যর্থ, তাই রাজনীতিতে আক্ষেপ মেটাচ্ছে’, হিরণকে তুলোধোনা দেবের

গেরুয়া শিবিরের প্রার্থীপদ পেতেই কোমর বেঁধে নেমেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। গত মঙ্গলবার বিজেপির সর্বভারতীয় প্রেসিডেন্ট জে পি নাড্ডার (JP Nadda) সঙ্গেও দেখা করেছেন অভিনেত্রী। নাড্ডার সঙ্গে ঘণ্টাখানেকের সাক্ষাৎকারে রাজনীতির মাঠে নবাগতা হিসেবে বেশ কিছু নির্বাচনী টিপসও নিয়েছেন বলিউড ক্যুইন। সোশাল মিডিয়ায় সেই সাক্ষাৎকারের ছবি শেয়ার করে নিজেই তা জানিয়েছিলেন।

এক্স হ্যান্ডেলে জে পি নাড্ডার সঙ্গে ছবি শেয়ার করে কঙ্গনা রানাউত লিখেছিলেন, “আজ সর্বভারতীয় সভাপতি শ্রদ্ধেয় জগৎ প্রকাশ নাড্ডাজি’র সঙ্গে দেখা করলাম। উনি যেভাবে আমাকে পথ দেখালেন এবং সমর্থন করলেন, তার জন্য আমি ওঁর প্রতি কৃতজ্ঞ। আমি সবসময়ে মান্ডির উন্নয়ন এবং এগিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রম করব, কথা দিলাম। জয় হিন্দ।”

[আরও পড়ুন: কঙ্গনার অনুপ্রেরণাতেই রাজনীতিতে কৃতী স্যানন? ভোটের মুখে বড় কথা অভিনেত্রীর!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement