shono
Advertisement

নাড্ডার থেকে টিপস নিচ্ছেন কঙ্গনা, ভোটের ময়দানে কোমর বেঁধে নামতে প্রস্তুত ‘ক্যুইন’

জে পি নাড্ডার সঙ্গে দেখা করে আপ্লুত কঙ্গনা রানাউত।
Posted: 04:18 PM Mar 27, 2024Updated: 04:18 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গেরুয়া শিবিরের প্রার্থীপদ পেতেই কোমর বেঁধে নেমেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। মঙ্গলবার সন্ধেবেলা বিজেপির সর্বভারতীয় প্রেসিডেন্ট জে পি নাড্ডার (JP Nadda) সঙ্গে দেখা করলেন অভিনেত্রী। শুধু তাই নয়, ঘণ্টাখানেকের এই সাক্ষাৎকারে রাজনীতির মাঠে নবাগতা হিসেবে বেশ কিছু নির্বাচনী টিপসও নিয়েছেন কঙ্গনা। সোশাল মিডিয়ায় সেই সাক্ষাৎকারের ছবি শেয়ার করে নিজেই জানালেন অভিনেত্রী।

Advertisement

এক্স হ্যান্ডেলে জে পি নাড্ডার সঙ্গে ছবি শেয়ার করে কঙ্গনা রানাউত লিখেছেন, “আজ সর্বভারতীয় সভাপতি শ্রদ্ধেয় জগৎ প্রকাশ নাড্ডাজি’র সঙ্গে দেখা করলাম। উনি যেভাবে আমাকে পথ দেখালেন এবং সমর্থন করলেন, তার জন্য আমি ওঁর প্রতি কৃতজ্ঞ। আমি সবসময়ে মান্ডির উন্নয়ন এবং এগিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রম করব, কথা দিলাম। জয় হিন্দ।”

পরনে গোলাপি শাড়ি। মানানসই গয়নায় কঙ্গনা রানাউতকে দেখা গেল নাড্ডার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে সম্বর্ধনা জানাতে। বিজেপির তরফে লোকসভা ভোটের টিকিট পেয়েই ভারতীয় জনতা পার্টি দলের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা শেয়ার জানিয়েছিলেন কঙ্গনা রানাউত। নিজের জন্মভূমি হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে গেরুয়া শিবিরের হয়ে ভোট লড়বেন ভূমিকন্যা অভিনেত্রী। বছর দুয়েক আগেই এই কেন্দ্র থেকে নির্বাচনে লড়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন। কঙ্গনা রানাুতের সেই ইচ্ছেতেই সদ্য সিলমোহর বসিয়েছে বিজেপি।

[আরও পড়ুন: ‘অনেক বড় দায়িত্ব, বিজেপির মান রাখব’, বললেন রামরাজ্যের প্রার্থী ‘রাম’ অরুণ গোভিল]

এদিকে ভোট মিটলেই ফের বক্স অফিসে কঙ্গনা রানাউতের ভাগ্যপরীক্ষা। চলতি বছরের জুন মাসের ১৪ তারিখ রিলিজ করবে অভিনেত্রীর ‘এমার্জেন্সি’। যে ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও আর মাধবনের সঙ্গে জুটি বেঁধে একটি সাইকোলজিক্যাল থ্রিলার নিয়ে আসছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ভোটে দাঁড়াতেই কঙ্গনাকে ‘যৌনকর্মী’ বলে কটাক্ষ কংগ্রেস নেত্রীর! পালটা দিলেন ‘ক্যুইন’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement