shono
Advertisement
Raghul Gandhi

'মায়ের উচ্চাশার বলি রাহুল, ও বড্ড একা', কংগ্রেস সাংসদের প্রতি 'সহমর্মী' কঙ্গনা

অভিনয়ে কেরিয়ার গড়তে পারতেন রাহুল, মত কঙ্গনার।
Posted: 02:06 PM Apr 04, 2024Updated: 02:10 PM Apr 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের উচ্চাশার বলি রাহুল গান্ধী (Rahul Gandhi)। মায়ের চাপেই রাজনীতিতে টিকে থাকতে হয়েছে তাঁকে। অভিনয় বা অন্য কোনও কাজে সফল হতে পারতেন, কিন্তু মায়ের চাপেই সেটা হয়নি। প্রাক্তন কংগ্রেস সভাপতিকে নিয়ে এই কথাই শোনা গেল অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) মুখে। সহমর্মী অভিনেত্রীর কথায়, রাহুল খুবই একা।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদসংস্থাকে সাক্ষাৎকার দিয়েছেন বলি অভিনেত্রী। সেখানেই উঠে আসে রাহুল গান্ধীর প্রসঙ্গ। ৫০ বছর বয়স হয়ে যাওয়ার পরেও বারবার তাঁকে যুবনেতা হিসাবে তুলে ধরে কংগ্রেস, এমনটাই মনে করেন কঙ্গনা। তবে ব্যক্তি হিসাবে কংগ্রেস সাংসদকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন মান্ডির বিজেপি প্রার্থী। তাঁর কথায়, পরিবারবাদের শিকার রাহুল। কেবল মায়ের উচ্চাশা মেটাতে গিয়ে পাহাড়প্রমাণ চাপ নিয়ে ফেলেছেন। সেই জন্যই বড্ড একা হয়ে পড়েছেন তিনি।

[আরও পড়ুন: ১৬ ফুট গভীর কুয়োতে ২ বছরের শিশু, আঠারো ঘণ্টায় পাতালপ্রবেশ উদ্ধারকারী দলের, তার পর?

ঠিক কী বলেছেন বিজেপি নেত্রী? সাক্ষাৎকারে তিনি বলেন, "থ্রি ইডিয়টসে আমরা দেখেছিলাম, সন্তানরাই পরিবারবাদের শিকার। সেরকমই মায়ের উচ্চাশার শিকার হয়েছেন রাহুল গান্ধী। সোনিয়া গান্ধীর (Sonia Gandhi) অত্যাচারেই রাহুল ও প্রিয়াঙ্কা দুই ভাইবোনকে রাজনীতিতে আসতে হয়েছে। মায়ের কথা শুনেই টিকে থাকতে হয়েছে রাজনীতির ময়দানে।" ক্যুইন অভিনেত্রীর কথায়, নিজেদের মতো করে জীবন কাটানোর স্বাধীনতা থাকা উচিত ছিল রাহুল-প্রিয়াঙ্কার।

রাজনীতি না করে অন্য কেরিয়ার গড়তে পারতেন রাহুল গান্ধী, এমনটাই মনে করেন বিজেপি প্রার্থী। তাঁর মতে, "অভিনয়ের চেষ্টাও করতে পারতেন রাহুল। হয়তো ভালো অভিনেতা হতেন। কিন্তু মায়ের চাপে বড্ড একা হয়ে পড়েছেন। ওঁর মা তো বিশ্বের ধনীতম মহিলাদের মধ্যে অন্যতম। কিন্তু এক মহিলার সঙ্গে রাহুলের সম্পর্কের গুঞ্জন থাকলেও বিয়েটা হচ্ছে না।" লোকসভা নির্বাচনের (Lok Sabha 2024) আগে বলি অভিনেত্রী কি এই কথা বলে কংগ্রেস সাংসদকে খোঁচা দিয়েছেন নাকি পাশে থেকে সহমর্মীতার বার্তা দিয়েছেন, উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টের এজলাসে হুইস্কি নিয়ে আলোচনা! প্রবীণ আইনজীবীর সঙ্গে রসিকতা প্রধান বিচারপতির

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একটি সর্বভারতীয় সংবাদসংস্থাকে সাক্ষাৎকার দিয়েছেন বলি অভিনেত্রী। সেখানেই উঠে আসে রাহুল গান্ধীর প্রসঙ্গ।
  • ক্যুইন অভিনেত্রীর কথায়, নিজেদের মতো করে জীবন কাটানোর স্বাধীনতা থাকা উচিত ছিল রাহুল-প্রিয়াঙ্কার।
  • রাজনীতি না করে অন্য কেরিয়ার গড়তে পারতেন রাহুল গান্ধী, এমনটাই মনে করেন বিজেপি প্রার্থী।
Advertisement