shono
Advertisement
Kanpur

দুজনকে পিষে দিয়েও শিক্ষা হয়নি, কানপুরের রাস্তায় ফের বেপরোয়া নাবালক চালক

নাবালক চালকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে 'নিষ্ক্রিয়' পুলিশ।
Published By: Anwesha AdhikaryPosted: 11:08 AM May 24, 2024Updated: 11:08 AM May 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণের ভয়াবহ গাড়ি দুর্ঘটনার রেশ কাটেনি এখনও। তার মধ্যেই বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে চর্চায় উঠে এল কানপুরের এক নাবালক। জানা গিয়েছে, গত অক্টোবরে দুজনকে গাড়ি চাপা দিয়ে খুনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। কয়েক মাসের মধ্যে ফের বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ৪ জনকে ধাক্কা দিয়েছে ওই নাবালক।

Advertisement

সূত্রের খবর, ১৫ বছর বয়সি ওই নাবালক কানপুরের (Kanpur) এক বিখ্যাত চিকিৎসকের পুত্র। গত অক্টোবরে তার বিলাসবহুল গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছিল দুজনের। সেই ঘটনার জেরে ওই নাবালককে জুভেনাইল সংশোধনাগারে পাঠানো হয়। কিন্তু কয়েকমাস কাটতেই 'স্বমহিমায়' ফেরে ওই নাবালক। জানা গিয়েছে, দিন কয়েক আগে বরা এলাকায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে চারজনকে ধাক্কা মেরেছে সে। চার জনেই আহত হয়েছেন বলে খবর।

[আরও পড়ুন: ‘আপের চাপে সাংসদ পদ ছাড়ব না’, কেজরির বিরুদ্ধে বিস্ফোরক স্বাতী

পুণের (Pune) অভিযুক্ত নাবালকের মতোই তার ক্ষেত্রেও কার্যত 'নিষ্ক্রিয়' থেকেছে পুলিশ। অভিযোগ, দুর্ঘটনার পরে নাবালক চালকের বিরুদ্ধে চার্জশিট জমা দিতে দেরি হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থাও নেওয়া হয়নি পুলিশের। বারবার বেপরোয়া গতিতে গাড়ি চালানোর নজির থাকা সত্ত্বেও কী করে পুলিশের চোখে ধুলো দিয়ে চালকের আসনে থাকত ওই নাবালক, উঠছে সেই প্রশ্নও।

প্রসঙ্গত, মদ্যপ অবস্থায় বিলাসবহুল পোর্শে চালিয়ে দুজনকে 'খুন' করার অভিযোগ উঠেছে পুণের এক নাবালকের বিরুদ্ধে। প্রভাবশালী ব্যবসায়ীর ছেলে হওয়ার কারণে তার বিরুদ্ধে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। বরং পিৎজা-বার্গার খাইয়ে তাকে জামিন দেওয়া হয়। সেই ঘটনায় শোরগোল শুরু হয়েছে দেশজুড়ে। চলছে রাজনৈতিক চাপানউতোর। দেশজোড়া প্রতিবাদের মুখে পড়ে ওই নাবালকের জামিন বাতিল করা হয়েছে। তার মধ্যেই প্রকাশ্যে এল কানপুরের ঘটনা। 

[আরও পড়ুন: বৈষ্ণো দেবী যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত একই পরিবারের ৭ সদস্য, আহত ২০

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৫ বছর বয়সি ওই নাবালক কানপুরের এক বিখ্যাত চিকিৎসকের পুত্র।
  • দিন কয়েক আগে বরা এলাকায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে চারজনকে ধাক্কা মেরেছে সে। চার জনেই আহত হয়েছেন বলে খবর।
  • বারবার বেপরোয়া গতিতে গাড়ি চালানোর নজির থাকা সত্ত্বেও কী করে পুলিশের চোখে ধুলো দিয়ে চালকের আসনে থাকত ওই নাবালক, উঠছে সেই প্রশ্নও।
Advertisement