shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভালবাসার ঘনিষ্ঠ মুহূর্ত, লজ্জায় আত্মঘাতী দুই কলেজ পড়ুয়া!

এই ঘটনার পর থেকে উদ্বিগ্ন ওই কলেজের অন্যান্য পড়ুয়ার অভিভাবকরাও।
Posted: 06:06 PM Jul 31, 2023Updated: 06:06 PM Jul 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার ঘনিষ্ঠ মুহূর্ত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে লজ্জা সহ্য করতে পারেনি কলেজের দুই ছাত্র-ছাত্রী। সেই অবসাদেই জীবনের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেন তাঁরা। যুগলের আত্মহত্যার ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।

Advertisement

পুলিশ সূত্রে খবর, কর্ণাটকের (Karnataka) দেবনগীরি কলেজের দ্বিতীয় বর্ষের দুই ছাত্র-ছাত্রী শনিবার আত্মঘাতী হন। শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিও। এই খবর যুবতীর কানে পৌঁছতেই আত্মহননের পথ বেছে নেন তিনি। আর প্রেমিকার আত্মহত্যার খবর শোনামাত্র একই পথে হাঁটেন প্রেমিকও। জানা গিয়েছে, মাস দুয়েক আগে একদিন ওই সরকারি কলেজের ছাদে একসঙ্গে সময় কাটাচ্ছিলেন ওই যুগল। সেই সময়ই তাঁদের অজান্তে কেউ তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করে। এরপর বিষয়টি নিয়ে কোনও উচ্চবাচ্য না হলেও গত শুক্রবার ৩ মিনিট ২১ সেকেন্ডের ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

[আরও পড়ুন: গ্যাঁটের কড়ি খরচ না করেই ৩ মাস ব্যবহার করতে পারবেন YouTube Premium! জানেন কীভাবে?]

দেবনগীরির এসপি এ অরুণ জানান, ছাত্র ও ছাত্রী, উভয়ের পরিবারের তরফেই লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কে বা কারা ওই ভিডিওটি করেছিল, তাকে চিহ্নিত করার চেষ্টা চলছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর হওয়ায় যুগলের নাম-পরিচয় প্রকাশ্যে আনেনি পুলিশ।

তবে এই ঘটনার পর থেকে উদ্বিগ্ন ওই কলেজের অন্যান্য পড়ুয়ার অভিভাবকরাও। কলেজ জীবনে সহপাঠীদের সঙ্গে অনেকেই ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু এভাবে তা ভিডিও করে সমাজ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার প্রবণতা অত্যন্ত বিপজ্জনক। উল্লেখ্য, এর আগে এই রাজ্যেরই তিন ছাত্রী কলেজের শৌচালয়ে ক্যামেরা লুকিয়ে রাখার অভিযোগ তুলেছিলেন। এবারও ক্যামেরা কেড়ে নিল দু’টো তরতাজা প্রাণ।

[আরও পড়ুন: মণিপুর ইস্যুতে বিজেপিকে তোপ মুখ্যমন্ত্রীর, মমতা-শুভেন্দু বাগ্‌‌যুদ্ধে উত্তপ্ত বিধানসভা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement