shono
Advertisement

সিদ্দারামাইয়াকে ‘সিদ্দারামুল্লা খান’ সম্বোধন, মারমুখী সমর্থকদের চাপে ক্ষমা চাইলেন যুবক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিযুক্তের ক্ষমা চাওয়ার ভিডিও।
Posted: 04:06 PM Jun 07, 2023Updated: 04:06 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকের (Karnataka) মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার (Siddaramaiah) পোস্টারের সামনে হাঁটু গেড়ে বসে ক্ষমা চাইলেন। তথাপি মারও খেলেন মুখ্যমন্ত্রীর সমর্থকদের হাতে। ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ, তিনি কর্ণাটকের মুখ্যমন্ত্রীকে ‘সিদ্দারামুল্লা খান’ বলে সম্বোধন করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মারমুখী সমর্থকদের চাপে ওই ব্যক্তির ক্ষমা চাওয়ার ভিডিও। এই ঘটনায় নয়া রাজনৈতিক বিতণ্ডা শুরু হয়েছে দক্ষিণের রাজ্যে।

Advertisement

ভাইরাল ভিডিওতে অভিযুক্তের নাম বলা হয়নি। তবে তাঁর বিরুদ্ধে অভিযোগ, কর্ণাটকের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অপত্তিকর মন্তব্য করেছেন তিনি। এমনকী সিদ্দারামাইয়াকে ‘সিদ্দারামুল্লা খান’ বলে সম্বোধন করেছেন। ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার পাশে সিদ্দারামাইয়ের একটি পোস্টারের সামনে হাঁটু গেড়ে বসে অভিযুক্ত। হাত জরো করে ক্ষমা চাইছেন তিনি। পাশে দাঁড়িয়ে মারমুখী মুখ্যমন্ত্রীর দুই সমর্থক। এক সমর্থক অভিযুক্তকে একাধিকবার চরও মারেন। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয় ভিডিও। দানা বাঁধে বিতর্ক।

[আরও পড়ুন: উঠল নিষেধাজ্ঞা, নাগাল্যান্ডে এবার পাওয়া যাবে কুকুরের মাংস]

অনেকেই বাক স্বাধীনতার প্রশ্ন তুলে মুখ্যমন্ত্রীর সমর্থকদের আচরণের নিন্দা করেছেন। যদিও কারও কারও মন্তব্য, রাজনৈতিক মতামত প্রকাশ করতে গিয়ে সৌজন্যবোধের সীমা ছাড়িয়েছেন ওই ব্যক্তি। তবে ঠিক কী কারণে মুখ্যমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন অভিযুক্ত তা এখনও স্পষ্ট নয়। ক্ষমা চাওয়ার ঘটনাটি রাজ্যের কোথায় ঘটেছে তাও জানা যায়নি। এই বিষয়ে কর্ণাটক প্রশাসনের প্রতিক্রিয়া মেলেনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement