shono
Advertisement

গ্যাংস্টারকে ফোন করাই কাল! পুলিশের জালে করণি সেনা প্রধান খুনের তিন অভিযুক্ত

সব মিলিয়ে শনিবারই চার অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ।
Posted: 09:57 AM Dec 10, 2023Updated: 09:57 AM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণি সেনা প্রধান সুখদেব সিং গোগামেদির হত্যাকে কেন্দ্র করে উত্তপ্ত রাজস্থান। শনিবার বিকেলে গ্রেপ্তার হয়েছিলেন এক অভিযুক্ত। এর পরই মাঝরাতে গ্রেপ্তার হলেন আরও তিনজন। চণ্ডীগড় থেকে দিল্লি পুলিশ ও রাজস্থান পুলিশের যৌথ অভিযানে জালে দুই শুটার রোহিত রাঠৌর ও নীতিন ফৌজি। সেই সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে তাঁদের এক সঙ্গী উধম সিংকেও। এই নিয়ে এই মামলায় মোট চারজন গ্রেপ্তার হলেন।

Advertisement

শনিবার রাতেই দিল্লি নিয়ে যাওয়া হয়েছে দুই অভিযুক্ত শুটারকে। নীতিনকে হেফাজতে নিয়েছে রাজস্থান পুলিশ। শনিবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছিল রামবীরকে। অভিযোগ, দুই শুটার রোহিত ও নীতিনকে বাইকে করে ঘটনাস্থলে পৌঁছে দিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: হিন্দু পরিবারে ‘কর্তা’ হতে পারেন মহিলারাও: দিল্লি হাই কোর্ট]

কীভাবে সন্ধান মিলল অভিযুক্তদের? জানা যাচ্ছে, আততায়ীরা নিয়মিত যোগাযোগ রেখে চলছিল হত্যার মূল চক্রী রোহিত গোদারার ঘনিষ্ঠ গ্যাংস্টার বীরেন্দ্র চৌহানের সঙ্গে। বীরেন্দ্র ও দানারামের ইশারাতেই গুলি চালায় শুটাররা। পুলিশ তদন্তে নেমে শুটারদের মোবাইলের লোকেশন ট্র্যাক করে তাঁদের সন্ধান পায়। রোহিত ও নীতিন জানিয়েছেন, ট্রেনে করে হিসার হয়ে মানালি চলে আসেন তাঁরা। সেখানে তাঁদের সঙ্গে যোগ দেন উধম। এর পর তিনজন মান্ডি যান। সেখান থেকে চণ্ডীগড়। আর এর পরই পুলিশের জালে অভিযুক্তরা।

গত মঙ্গলবার, ৫ ডিসেম্বর জয়পুরে খুন হন ‘শ্রী রাষ্ট্রীয় রাজপুত করণি সেনা’ (Shri Rashtriya Rajput Karni Sena) প্রধান সুখদেব সিং গোগামেদি (Sukhdev Singh Gogamedi)। তাঁকে গুলিতে ঝাঁজরা করে দেয় চার দুষ্কৃতী। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় হত্যাকাণ্ডের হাড়হিম করা সিসিটিভি ফুটেজ।

[আরও পড়ুন: বিধানসভা থেকে সাভারকরের ছবি সরানোর দাবি মল্লিকার্জুন খাড়গের ছেলের, বাধা দিল দলই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement