shono
Advertisement

বিয়ের প্রস্তাবে ‘না’, যুবতীকে খুন করে দেহ খণ্ড খণ্ড করে পুঁতে দিল অভিযুক্ত!

শ্রদ্ধা কাণ্ড মনে করিয়ে দিচ্ছে জম্মু ও কাশ্মীরের এই ঘটনা।
Posted: 01:58 PM Mar 12, 2023Updated: 01:58 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩০ বছরের এক যুবতীকে খুন করে (Murder) তাঁর দেহ খণ্ড খণ্ড করে কেটে বিভিন্ন স্থানে পুঁতে রাখার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শিহরণ জাগানো এমনই ঘটনা ঘটেছে জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) বুদগামে (Budgam)।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই যুবতী ৭ মার্চ থেকে নিখোঁজ ছিলেন। পরদিন তাঁর দাদা তনভির আহমেদ খানের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। সন্দেহভাজনদের তালিকায় ছিল সাবির আহমেদ ওয়ানি নামের ৪৫ বছরের এক ব্যক্তি। তাকে জিজ্ঞাসাবাদ শুরু করতেই শেষ পর্যন্ত সে স্বীকার করে নিজের অপরাধ। কোন কোন স্থানে সে যুবতীর দেহের খণ্ডাংশগুলি পুঁতে দিয়েছে তা পুলিশকে দেখিয়েও দিয়েছে আহমেদ।

[আরও পড়ুন: আগামী সপ্তাহেই রাজ্যে কালবৈশাখীর সম্ভাবনা, কোন কোন জেলায় পড়বে প্রভাব?]

কিন্তু কেন ওই যুবতীকে খুন করল পেশায় ছুতোর ওই ব্যক্তি? সেটা এখনও পরিষ্কার না হলেও মৃতার আত্মীয়দের দাবি, ওই যুবতীর বাড়িতে নির্মাণ সংক্রান্ত কাজে যাতায়াত শুরু হয়েছিল আহমেদের। এরপরই যুবতীর পরিবারের কাছে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিল সে। কিন্তু যুবতী বিয়েতে রাজি হননি। সম্ভবত সেই রাগ থেকেই এমন কাজ করেছে অভিযুক্ত, মনে করছেন মৃতার আত্মীয়দের একাংশ। ওই যুবতীর এক তুতো বোন জানাচ্ছেন, আহমেদ জানিয়েছিল বিয়ের প্রস্তাব খারিজ করে তার আত্মবিশ্বাসে আঘাত করেছেন ওই যুবতী।

এই ঘটনা মনে করিয়ে দিচ্ছে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের পরিণতির কথা। শ্রদ্ধাকে খুন করে তাঁর দেহ ৩৫ টুকরো করেছিল অভিযুক্ত। এই ঘটনায় গ্রেপ্তার হয় তাঁর প্রেমিক আফতাব পুনাওয়ালা। উপত্যকার ঘটনার নৃশংসতা মনে করিয়ে দিল দিল্লির ওই হত্যাকাণ্ডকে।

[আরও পড়ুন: ‘সব নির্বাচনেই আমাদের অগ্নিপরীক্ষা দিতে হয়’, বিস্ফোরক মুখ্য নির্বাচন কমিশনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement