shono
Advertisement

লন্ডনে স্কটল্যান্ড ইয়ার্ডের হাতে গ্রেপ্তার বিজয় মালিয়া

আজই তাঁকে লন্ডনের ওয়েস্টমিনস্টার আদালতে হাজির করা হবে বলে জানা গিয়েছে। The post লন্ডনে স্কটল্যান্ড ইয়ার্ডের হাতে গ্রেপ্তার বিজয় মালিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 03:32 PM Apr 18, 2017Updated: 11:47 AM Oct 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু চাপানউতোরের পর অবশেষে গ্রেপ্তার লিকার ব্যারন বিজয় মালিয়া। দীর্ঘদিন ধরে দেশের বাইরে ছিলেন তিনি। শেষপর্যন্ত তাঁকে গ্রেপ্তার করল স্কটল্যান্ড ইয়ার্ড। গ্রেপ্তারের পর আজই তাঁকে লন্ডনের ওয়েস্টমিনস্টার আদালতে হাজির করা হবে বলে জানা গিয়েছে। তাঁকে ভারতের হাতে প্রত্যর্পণ করা হবে কি না তা এখনও জানা যায়নি। বহু ঋণখেলাপি এবং প্রতারণার মতো অভিযোগ ছিল মালিয়ার উপর। তাঁকে একাধিকবার সমন পাঠানো হলেও তিনি দেশে ফেরেননি। শেষপর্যন্ত তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

Advertisement

প্রসঙ্গত, গত বছরের মার্চ মাসে কূটনৈতিক পাসপোর্টের জোরে দেশ ছাড়েন মালিয়া৷ শোনা গিয়েছিল, ব্রিটেনের কোনও অজ্ঞাত স্থানে লুকিয়ে রয়েছেন তিনি৷ বার বার ইডির ডাকে সাড়া না দেওয়ায় তাঁর বিরুদ্ধে জারি হয় জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা৷ কিংফিশার মালিককে দেশে ফিরিয়ে আনার জন্য চেষ্টা চালিয়ে যায় সিবিআই৷ এমন অবস্থায় হাজার হাজার কোটি টাকার ঋণখেলাপির দায় মাথায় নিয়েও টুইট মহলে বেশ সক্রিয় ছিলেন মালিয়া৷ এমনকী, প্রধানমন্ত্রীকে উপদেশ দিতেও ছাড়েননি লিকার ব্যারন৷ শুধু তাঁর ঋণ মেটানোর তাগিদ নেই বলেই মনে করছে অভিজ্ঞ মহল৷

[নরেন্দ্র মোদির নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন বিজয় মালিয়া]

The post লন্ডনে স্কটল্যান্ড ইয়ার্ডের হাতে গ্রেপ্তার বিজয় মালিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement