shono
Advertisement

ভোটের আগেই বড় ধাক্কা ঝাড়খণ্ড মুক্তি মোর্চার, বিজেপিতে যোগ হেমন্তের ভ্রাতৃবধূর

লোকসভা ভোটের আগেই ঝাড়খণ্ডের রাজনীতিতে ডামাডোল।
Posted: 02:48 PM Mar 19, 2024Updated: 04:59 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের আগেই ঝাড়খণ্ডের রাজনীতিতে ডামাডোল। বিজেপিতে যোগ দিলেন হেমন্ত সোরেনের ভ্রাতৃবধূ সীতা সোরেন। মঙ্গলবার সকালে তাঁদের প্রতি অবিচারের অভিযোগ তুলে দল ছেড়েছিলেন ঝাড়খণ্ডের প্রয়াত ‘বাহুবলী’ নেতা দুর্গা সোরেনের স্ত্রী সীতা।

Advertisement

ঝাড়খণ্ডের দুমকা জেলার জামা কেন্দ্রের তিনবারের বিধায়ক দুর্গা সোরেন। তিনি আবার ঝাড়খণ্ড মুক্তি মোর্চার প্রতিষ্ঠাতা শিবু সোরেনের জ্যেষ্ঠ পুত্র দুর্গা সোরেনের স্ত্রী। ২০০৯ সালে দুর্গার মৃত্যুর পর থেকে রাজনীতিতে সক্রিয় হয়েছেন ঝাড়খ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। তবে তিনি রাজনীতিতে আসার পর থেকেই বউদি সীতার সঙ্গে সম্পর্ক ছিল আদা-কাঁচকলার মতোই। শোনা যায়, ঝাড়খণ্ডের কুর্সিতে হেমন্ত নিজের স্ত্রীকে বসাতে পারেননি সীতার আপত্তিতেই। এবার সেই সীতাই দলবদল করলেন তিনি।

এদিন সীতা দল ছাড়ার আগে লেখা চিঠিতে অভিযোগ করেন, “স্বামীর মৃত্যুর পর থেকে তাঁর ও  তাঁর পরিবারের প্রতি অন্যায় করা হয়েছে। দল থেকে পরিবারকে আলাদা করে দেওয়া হয়েছে। এটা মেনে নিতে পারছি না।” দল ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই বিজেপিতে যোগ দিলেন তিনি। মনে করা হচ্ছে, লোকসভায় বিজেপির টিকিটে লড়বেন দুর্গা সোরেনের স্ত্রী। 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement