shono
Advertisement
Lok Sabha Election 2024

‘ডাইনি’ কঙ্গনার হয়ে প্রচার করতে রাজি শেখর সুমন, তবে শর্ত একটাই

শেখরের ছেলে অধ্যয়নের সঙ্গে সম্পর্ক ছিল কঙ্গনার। তা ভাঙার পর বিস্তর কাদা ছোড়াছুড়ি হয় দুপক্ষের মধ্যে।
Posted: 10:33 AM May 08, 2024Updated: 10:35 AM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে অধ্যায়ন সুমনের সঙ্গে যখন প্রেমের সম্পর্কে লিপ্ত ছিলেন কঙ্গনা, তখন শেখর সুমনের দুচোখের বিষ ছিলেন নায়িকা। এমনকী, কঙ্গনার সঙ্গে ব্রেকআপ হওয়ার পর বাবা-ছেলে কঙ্গনাকে ‘ডাইনি’ তকমাও দিয়েছিল। সময়ের ফেরে এখন মাণ্ডির বিজেপি প্রার্থী কঙ্গনা, আর গেরুয়া শিবিরেই যোগ দিয়েছেন শেখর সুমন। ছেলের প্রাক্তন প্রেমিকার হয়ে প্রচার করবেন? দিলেন জবাব।

Advertisement

মঙ্গলবার দেশে তৃতীয় দফা ভোটের দিনই দিল্লিতে বিজেপির মূল কার্যালয়ে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন শেখর সুমন। এর পরই সংবাদমাধ্যমের পক্ষ থেকে অভিনেতা তথা জনপ্রিয় টেলিভিশন সঞ্চালককে প্রশ্ন করা হয় কঙ্গনার হয়ে কি তিনি ভোট প্রচার করবেন? সঙ্গে সঙ্গেই জবাব দেন শেখর। বলেন, "যদি আমাকে ডাকে তাহলে কেন যাব না? এটা তো আমার কর্তব্য, আবার অধিকারও বটে।"

[আরও পড়ুন: ‘আমার ২৪ ঘণ্টা আপনাদের জন্য’, রায়বরেলি-আমেঠিতে কর্মীদের বার্তা ‘মরিয়া’ প্রিয়াঙ্কার]

‘রাজ: দ্য মিস্টরি কন্টিনিউজ’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন কঙ্গনা ও শেখর সুমনের ছেলে অধ্যয়ন। শোনা যায়, শুটিংয়ের সময় থেকেই দুজনের ঘনিষ্ঠতা শুরু হয়। তার পর প্রেম। কিন্তু সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। এক সময় অধ্যয়ন বলেছিলেন, কঙ্গনার সঙ্গে সম্পর্কটা বেজায় টক্সিক হয়ে গিয়েছিল। এও বলা হয়েছিল, কঙ্গনা ডাইনি বিদ্যা জানে। ব্ল্যাক ম্যাজিক করেই নাকি অধ্যয়নকে বশে রাখতেন।

কিন্তু সে সব এখন অতীত। বিগত কয়েক মাসে কঙ্গনার প্রশংসাই শোনা গিয়েছে শেখর ও তার ছেলে অধ্যয়নের মুখে। এপ্রিল মাসেই শেখর বলেছিলেন, "কঙ্গনা আর অধ্যায়ন যখন প্রেম করছিল, ওরা দুজনেই খুব খুশি ছিল। আসলে জীবনের প্রতিটা অধ্যায় একরকম হয় না। জীবনে ঝড়ও আসে। আসলে নিয়তির সামনে আমরা সবাই খুব ক্ষুদ্র। হয়তো এটাই ভবিতব্য ছিল। ওরা দুজনেই এখন আলাদা আলাদা ভালো আছে। আসলে, অনেক সময়ই আমরা কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। পরে পিছনে তাকিয়ে দেখলে, হতাশ লাগে। হয়তো অধ্যায়ন ও কঙ্গনারও তেমনই লাগে।" কঙ্গনা বিজেপি প্রার্থী হওয়াতেই কি শেখরের ভোলবদল? এমন প্রশ্ন তুলছেন নিন্দুকরা।

[আরও পড়ুন: ‘বাথরুম থেকে বেরিয়েই দেখি ট্রাম্প অন্তর্বাস খুলে আমার বেডরুমে’, আদালতে বিস্ফোরক স্টর্মি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছেলে অধ্যায়ন সুমনের সঙ্গে যখন প্রেমের সম্পর্কে লিপ্ত ছিলেন কঙ্গনা, তখন শেখর সুমনের দুচোখের বিষ ছিলেন নায়িকা।
  • সময়ের ফেরে এখন মাণ্ডির বিজেপি প্রার্থী কঙ্গনা, আর গেরুয়া শিবিরেই যোগ দিয়েছেন শেখর সুমন।
Advertisement