shono
Advertisement
Deve Gowda

যৌন হেনস্তার অভিযোগে দেশছাড়া, দেবেগৌড়ার নাতির বিরুদ্ধে জারি লুকআউট নোটিস

সিটের হাজিরার নির্দেশ সত্ত্বেও বেঙ্গালুরু ফেরেননি জেডিএস সাংসদ।
Posted: 01:25 PM May 02, 2024Updated: 03:24 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বিপাকে দেবেগৌড়ার নাতি। সেক্স স্ক্যান্ডেলে জড়ানোর অভিযোগে এবার জেডিএস সাংসদের বিরুদ্ধে জারি হল লুকআউট নোটিস। যদিও তদন্ত শুরু হওয়ার পরেই দেশ ছেড়ে 'পালিয়ে' গিয়েছেন প্রজ্জ্বল রেভান্না। এবার তাঁর হদিশ পেতে জারি হল লুকআউট নোটিস।

Advertisement

সম্প্রতি প্রজ্জ্বলের বেশ কিছু অশ্লীল ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই দেবেগৌড়ার (HD Deve Gowda) নাতির বিরুদ্ধে তদন্তের দাবিতে সরব হয় রাজ্য মহিলা কমিশন। এর পরই গোটা ঘটনার তদন্তে সিট গঠন করে কর্নাটকের (Karnataka) কংগ্রেস সরকার। এদিকে তদন্ত শুরু হতেই বেঙ্গালুরু ছেড়ে বিদেশে চলে যান অভিযুক্ত প্রজ্জ্বল। সূত্রের খবর, আপাতত জার্মানিতে গা ঢাকা দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: রাহুলের প্রশংসা পাক নেতার! ‘শাহাজাদাকে প্রধানমন্ত্রী করতে মরিয়া পাকিস্তান’, খোঁচা মোদির

তবে প্রজ্জ্বল বিদেশে থাকাকালীনই তাঁর কাছে জবাবদিহি চেয়ে চিঠি পাঠান তদন্তকারীরা। সিটের সদস্যদের কাছে হাজিরা দিতে বলা হয় রেভান্না ও তাঁর বাবাকে। কিন্তু রেভান্নার আইনজীবী জানান, সাতদিন পরে বেঙ্গালুরুতে (Bengaluru) ফিরে এসে নোটিসের জবাব দেবেন। কিন্তু প্রজ্জ্বল জানান, বুধবারই তিনি সিটের নোটিসের উত্তর দিয়েছেন। সেই সঙ্গে সোশাল মিডিয়ায় তাঁর বার্তা, “খুব তাড়াতাড়ি সত্যিটা সামনে আসবে।”

তবে জবাবদিহি করেও স্বস্তি মেলেনি জেডিএস সাংসদের। বৃহস্পতিবার কর্নাটকের সিটের তরফে রেভান্নার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়। বিশ্বের সমস্ত অভিবাসন দপ্তরেই পাঠিয়ে দেওয়া হয়েছে এই নোটিস। অর্থাৎ বিশ্বের যেকোনও বিমানবন্দর, নৌবন্দর বা সীমান্তে রেভান্নাকে দেখা গেলেই তাঁকে আটক করা হবে। তবে রেভান্নার হদিশ আদৌ মিলবে কিনা, সেই নিয়ে এখনও ধোঁয়াশায় তদন্তকারীরা।

[আরও পড়ুন: চাপ বাড়ল আপের, দিল্লি মহিলা কমিশনের ২২৩ কর্মীকে ছাঁটাই লেফ্টেন্যান্ট গভার্নরের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সম্প্রতি প্রজ্জ্বলের বেশ কিছু অশ্লীল ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়।
  • বেঙ্গালুরু ছেড়ে বিদেশে চলে যান অভিযুক্ত প্রজ্জ্বল। সূত্রের খবর, আপাতত জার্মানিতে গা ঢাকা দিয়েছেন তিনি।
  • প্রজ্জ্বল বিদেশে থাকাকালীনই তাঁর কাছে জবাবদিহি চেয়ে চিঠি পাঠান তদন্তকারীরা।
Advertisement