shono
Advertisement

‘হেমা মালিনীকেও নাচিয়ে ছেড়েছি’, উন্নয়ন নিয়ে বিতর্কিত মন্তব্য মধ্যপ্রদেশের মন্ত্রীর!

হেমার পাশে দাঁড়িয়ে সরব বিরোধী দলের নেতারা।
Posted: 10:16 AM Oct 26, 2023Updated: 10:19 AM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগে ফের বিতর্কের মুখে মধ্যপ্রদেশের (Madhya Pradesh)বহুচর্চিত স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। নিজের কেন্দ্রে প্রচারে গিয়ে বিতর্কিত মন্তব্য করলেন তিনি। নিজেরই দলের তারকা সাংসদ হেমা মালিনীর নামে অশালীন মন্তব্য করে বসলেন নরোত্তম মিশ্র (Narottam Mishra), যা নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক। বিরোধী দলের নেতারা এ নিয়ে হেমার পাশে দাঁড়িয়ে নরোত্তম মিশ্রর বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন। আগামী ১৭ নভেম্বর মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচন (Assembly Election)। তার আগে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীর বিতর্কিত মন্তব্যে গেরুয়া শিবিরের অন্দরে চাপ বাড়িয়েছে নিঃসন্দেহে।

Advertisement

এ নিয়ে চতুর্থবার মধ্যপ্রদেশের দাঁতিয়া কেন্দ্রের প্রার্থী হয়েছেন নরোত্তম মিশ্র। এর আগে তিনবার এই কেন্দ্র থেকে লড়াই করে শিবরাজ সিং চৌহানের মন্ত্রিসভায় গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন তিনি। এবারও তাই চেনা ঘাঁটি ছাড়েননি। কিন্তু সেখানকার প্রচারে গিয়েই নতুন করে বিতর্কে (Controversy) জড়ালেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী। দাঁতিয়া কেন্দ্রে এক অনুষ্ঠানে গিয়ে এলাকার উন্নয়নে কী কাজ করেছেন, তা ফলাও করে বলতে গিয়ে নরোত্তম মিশ্রর মন্তব্য, ”দাঁতিয়ায় এমন উন্নয়ন করেছি যে এখানে এখন শুধু সাংস্কৃতিক অনুষ্ঠান হয়, তা নয়। হেমা মালিনীকেও এখানে নাচিয়ে ছেড়েছি।” প্রকাশ্যে এভাবে বিজেপির তারকা সাংসদের নামে কুরুচিকর ভাষা প্রয়োগ করে নতুন বিতর্কে জড়ালেন নরোত্তম মিশ্র। বিরোধীরা তো রীতিমতো খড়গহস্ত!

[আরও পড়ুন: রেশন দুর্নীতি: জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে ইডি হানা, তল্লাশি মন্ত্রীর আপ্ত সহায়কের ফ্ল্যাটেও]

সোশাল মিডিয়ায় (Social Media) নরোত্তম মিশ্রর এই মন্তব্য নিয়ে সমালোচনার ঢেউ উঠেছে। X হ্যান্ডলে নিন্দার ছড়াছড়ি। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে তোপ দেগে জেডিইউ নেতৃত্বের বক্তব্য, দেখুন নিজের দলের সাংসদকে নিয়েই বিজেপি নেতার কেমন কুরুচিকর মন্তব্য! তাঁর স্বভাব-চরিত্র নিয়েই প্রশ্ন উঠে যায়। এমনই অবস্থা বিজেপির!” এর আগে ২০০৮, ২০১৩, ২০১৮ – এই তিনবার দাঁতিয়া থেকে লড়াই করেই বিধায়ক-মন্ত্রী হয়েছেন নরোত্তম মিশ্র। এবার তাঁর প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের রাজেন্দ্র ভারতী। তবে ব্যালটযুদ্ধের আগে বাকযুদ্ধেই বোধহয় নম্বরে খানিকটা পিছিয়ে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

[আরও পড়ুন: মাত্র ৬ মাস, বিজেপি আর ক্ষমতায় ফিরবে না, রাহুলকে বললেন সত্যপাল মালিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement