Advertisement

মধ্যপ্রদেশে ফের পথ দুর্ঘটনা, ট্যাঙ্কারের ধাক্কায় মৃত দম্পতি-সহ ৪ পরিযায়ী শ্রমিক

12:42 PM May 17, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে করোনার তাণ্ডবের মধ্যেই চলছে পরিযায়ী শ্রমিকদের মৃত্যুমিছিল। রবিবার ফের মধ্যপ্রদেশে একটি ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু হল এক দম্পতি-সহ চারজন পরিযাযী শ্রমিকের। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বারওয়ানির এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একজন পরিযায়ী শ্রমিক তাঁর স্ত্রীকে নিয়ে মহারাষ্ট্র থেকে মধ্যপ্রদেশের ইন্দোর ফিরছিলেন। তাঁদের সঙ্গে আরও দুজন পরিযায়ী শ্রমিকও ছিলেন। রবিবার ভোরে বারওয়ানি এলাকায় তাঁদের পিষে দিয়ে যায় একটি ট্যাঙ্কার। এর ফলে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।

[আরও পড়ুন: বন্ধুর কোলেই ত্যাগ শেষ নিঃশ্বাস! বাড়ি ফেরার পথে মৃত উত্তরপ্রদেশের যুবক ]

পুলিশ সূত্রে খবর, রবিবার ভোরে খবর পেয়েই ঘটনাস্থলে যান স্থানীয় থানার পুলিশকর্মীরা। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্তও শুরু হয়েছে। প্রাথমিকভাবে ট্যাঙ্কার চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে শনিবার রাতেও হরিয়ানা থেকে অটোয় করে বিহার ফেরার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক দম্পতির। মৃতরা হলেন অশোক চৌধুরি (৪৫) ও তাঁর স্ত্রী ছোটি(৩৬)। ছ বছরের শিশু সন্তানকে নিয়ে হরিয়ানা থেকে অটো চালিয়ে বিহার ফিরছিলেন অশোক। উত্তরপ্রদেশের উন্নাও জেলার আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়ের উপরে তাঁর অটোকে ধাক্কা মারে একটি পিকআপ লোডার। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দম্পতির। তবে অদ্ভুতভাবে রক্ষা পেয়েছে তাঁদের ৬ বছরের সন্তান।

[আরও পড়ুন: ‘এবার প্রতিরক্ষা ক্ষেত্রেও আত্মনির্ভর হবে ভারত’, নির্মলার ঘোষণাকে স্বাগত DRDO প্রধানের]

The post মধ্যপ্রদেশে ফের পথ দুর্ঘটনা, ট্যাঙ্কারের ধাক্কায় মৃত দম্পতি-সহ ৪ পরিযায়ী শ্রমিক appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next