shono
Advertisement

‘শাড়ি পরতে পারেন না স্ত্রী’, মনের দুঃখে আত্মঘাতী মহারাষ্ট্রের যুবক

মাত্র ছ'মাস আগেই বিয়ে হয়েছিল তাঁদের।
Posted: 07:18 PM May 17, 2022Updated: 07:18 PM May 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ছ’মাস আগেই বিয়ে হয়েছিল। কিন্তু দাম্পত্যের সেই স্বল্প সময় কাটতে না কাটতেই আত্মঘাতী হলেন স্বামী। সুইসাইড নোট থেকে জানা গিয়েছে, সদ্যবিবাহিতা স্ত্রী ঠিক মতো শাড়ি পরতে পারেন না, সেই দুঃখেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই যুবক। সোমবার এহেন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) ঔরঙ্গাবাদে।

Advertisement

মৃত (Maharashtra Man Suicide) যুবকের নাম সমাধান সাবলে। তাঁর বয়স ২৪ বছর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের স্ত্রী তাঁর থেকে বছর ছয়েকের বড় ছিলেন। আরও জানা গিয়েছে, বিবাহিত জীবনে খুশি ছিলেন না সমাধান। তাঁর দাবি ছিল, তাঁর স্ত্রী ঠিক করে কথা বলতে পারেন না। চলাফেরা করার ক্ষেত্রেও সমস্যা রয়েছে তাঁর স্ত্রীর।

[আরও পড়ুন: হরিদ্বার ধর্মসংসদ: জামিন পেয়ে গেলেন মুসলিমদের ‘খুনের হুমকি’ দেওয়া ধর্মগুরু

ঔরঙ্গাবাদের মুকুন্দনগর এলাকায় ঘটনাটি ঘটেছে। সোমবার সমাধানের বাড়ি থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গেই তাঁর ঘর থেকে উদ্ধার করা হয় একটি সুইসাইড নোট। সেখান থেকেই জানা যায়, বিবাহিত জীবনের অশান্তি থেকেই আত্মঘাতী হয়েছেন তিনি।

মুকুন্দওয়াড়ি থানার দায়িত্বে থাকা ব্রহ্ম গিরি জানিয়েছেন, “মৃতের ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা রয়েছে, তাঁর স্ত্রী ঠিক ভাবে শাড়ি পরতে পারেন না। ভালভাবে কথা বলতে বা ঠিকমতো চলাফেরা করতেও পারেন না।” পুলিশের তরফে আরও জানানো হয়েছে, এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

[আরও পড়ুন: শিবলিঙ্গের এলাকা সিল করেই চলবে নমাজ, জ্ঞানবাপী মসজিদ মামলায় নির্দেশ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement