Advertisement

ফের আতঙ্কের নাম দিল্লি, খেলনার লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

10:34 AM Oct 24, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে (Delhi) প্রতিবেশী যুবকের যৌন লালসার (Rape) শিকার এক শিশু। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যে এফআইআর দায়ের হয়েছে থানায়। সেই অভিযোগের ভিত্তিতে রবিবার সকালে রোহতক থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটে শুক্রবার বিকেলে। পশ্চিম দিল্লির রঞ্জিত নগরের বাসিন্দা ৬ বছরের মেয়েটি। সেদিন বিকেলে বাড়ির বাইরে খেলছিল সে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, সেই সময় প্রতিবেশী যুবক এসে তাঁকে খেলনার লোভ দেখায়। এর পর তার পিছনে পিছনে চলে যায় শিশুটি। এর পর নির্জন এলাকায় নিয়ে গিয়ে তার উপর শারীরিক অত্যাচার চালায়।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: Coronavirus Update: দেশে একদিনে করোনার বলি ৫৬১, রাজ্যগুলিকে উৎসবে লাগাম টানার নির্দেশ কেন্দ্রের]

রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে শিশুটি পরিবারকে পুরো ঘটনা জানায়। সঙ্গে সঙ্গে তাকে রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতালের চিকিৎসকরা শারীরিক পরীক্ষার পর জানায়, তাকে ধর্ষণ করা হয়েছে। এর পরই থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। পকসো (Protection of Children from Sexual Offences Act) ধারায় দায়ের হয় মামলা। সিসিটিভি ফুজেট খতিয়ে দেখে শুরু হয় অভিযুক্তের খোঁজ। দেখা যায়, অভিযুক্তের পিছনে পিছনে বাজারের দিকে গিয়েছিল শিশুটি। মনে করা হচ্ছে, খেলনা বা খাবারের লোভ দেখিয়ে তাকে ডেকে নিয়ে গিয়েছিল অভিযুক্ত। গোটা ঘটনার তদন্তের রিপোর্ট চান দিল্লির মহিলা কমিশন (Delhi Women Commission)।

কুকীর্তি করে গাঢাকা দিয়েছিল অভিযুক্ত। রবিবার সকালে রোহতক থেকে তাকে আটক করে পুলিশ। তাকে দিল্লিতে নিয়ে আসা হচ্ছে। রবিবারই আদালতে তোলা হতে পারে তাকে। প্রসঙ্গত, দিন কয়েক আগেই দক্ষিণ দিল্লির কোটিয়া মুবারকপুর এলাকায় নিজের বাড়িতেই যৌন হেনস্তার শিকার হয়েছিল এক বছর পনেরোর কিশোর। অভিযুক্ত ছিল তার এক দাদা।

[আরও পড়ুন: বিজেপিকে ঠেকাতে কংগ্রেসের সঙ্গ, নাকি সমদূরত্ব? কেন্দ্রীয় কমিটির বৈঠকে দিশেহারা সিপিএম]

Advertisement
Next