shono
Advertisement

গোমাংস নিয়ে যাচ্ছে! স্রেফ সন্দেহের বশে মুসলিম বৃদ্ধকে পিটিয়ে খুন বিহারে

ঘটনায় গ্রেপ্তার হয়েছে সরপঞ্চ-সহ তিনজনকে।
Posted: 04:21 PM Mar 10, 2023Updated: 04:21 PM Mar 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোমাংস (Beef) নিয়ে যাওয়ার অভিযোগে এক মুসলিম ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল স্থানীয় সরপঞ্চের বিরুদ্ধে। বিহারের (Bihar) এই ঘটনায় ইতিমধ্যেই স্থানীয় সরপঞ্চ-সহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ওই ব্যক্তি আদৌ গোমাংস নিয়ে যাচ্ছিলেন কিনা, তা এখনও জানা যায়নি। স্থানীয় পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে।

Advertisement

ঠিক কী ঘটেছিল? গত বুধবার নাসিম কুরেশি নামে এক ব্যক্তি তাঁর ভাইপোর সঙ্গে রাস্তায় বেরিয়েছিলেন। এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু মাঝপথেই তাঁদের আটকে জিজ্ঞাসাবাদ শুরু করে স্থানীয় কয়েকজন ব্যক্তি। সেখান থেকেই বিবাদে জড়িয়ে পড়ে দুই পক্ষ। পরিস্থিতি খারাপ হতেই কোনও মতে পালিয়ে যান নাসিমের ভাইপো। কিন্তু ৫৬ বছর বয়সি নাসিমকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। গুরুতর অবস্থায় নাসিমকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। শুক্রবার সকালে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: গরু পাচার মামলা: ফের অনুব্রতকন্যা সুকন্যাকে তলব ইডির, মুখোমুখি জেরার সম্ভাবনা]

বিহারের সারান এলাকার এই ঘটনায় পুলিশের তরফে জানা গিয়েছে, সরপঞ্চ সুশীল সিং-সহ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের মতে, “মসজিদ সংলগ্ন এলাকায় দুই ব্যক্তির সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে স্থানীয় কয়েকজন। তাদের সন্দেহ, গোমাংস নিয়ে যাচ্ছিলেন দুই ব্যক্তি। তারপরেই নাসিমকে মারধর করা হয়। স্থানীয়দের উদ্যোগেই পুলিশের হাতে তুলে দেওয়া হয় আহত নাসিমকে।” আপাতত গণপ্রহারের অভিযোগ আনা হয়েছে সরপঞ্চ-সহ তিনজনের বিরুদ্ধে। নাসিমের কাছে আদৌ গোমাংস ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ‘বাংলা ছবির ভবিষ্যৎ ইডির দরবারে’, নাম না নিয়ে বনিকে খোঁচা ঋদ্ধির!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement