shono
Advertisement

ফের বিমানে ধূমপান, শৌচাগারে ঢুকে সুখটান! গ্রেপ্তার ইন্ডিগোর যাত্রী

অসম থেকে বেঙ্গালুরুগামী বিমানের ঘটনা।
Posted: 06:49 PM Mar 19, 2023Updated: 06:49 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জব্বর নেশা চেপেছিল। নিজেকে আটকাতে পারেননি। বিমানের শৌচাগারে গিয়ে ধূমপান করেন ওই যাত্রী। ধরা পড়েন হাতনাতে। গ্রেপ্তার করা হয়েছে ওই যাত্রীকে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় উড়ন্ত বিমানে। পরে বিমান মাটি ছুঁলে পুলিশের হাতে তুলে দেওয়া হয় ওই যাত্রীকে।

Advertisement

ইন্ডিগোর (Indigo) অসম থেকে বেঙ্গালুরুগামী (Assam to Bengaluru) বিমানের ঘটনা। শুক্রবার রাত দেড়টা নাগাদ এই কাণ্ড ঘটান অভিযুক্ত যাত্রী। যা রবিবার প্রকাশ্যে আসে। তখন ইন্ডিগো সিক্স ই সেভেন ওয়ান সিক্স সবে ককপিট ছেড়ে আকাশপথে। নেশার টানে গুটি গুটি পায়ে শৌচাগারে ঢুকে পড়েন ওই যাত্রী। সিগারেট ধরিয়ে সুখটান দেন। কেবিন ক্রুর সন্দেহ হওয়ায় যাত্রীর পিছন পিছন শৌচাগারের কাছে পৌঁছান। এবং হাতনাতে ধরে ফেলেন ওই যাত্রীকে। বিমান মাটি ছোঁয়ামাত্র কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে।

[আরও পড়ুন: অনুব্রতর ‘চাপে’ই ১৫ কোটির সম্পত্তি অল্পদামে সুকন্যাকে বিক্রি! ইডির জেরায় বিস্ফোরক মণীশ]

ক’দিন আগে এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানে একই কাণ্ড ঘটে। লন্ডন থেকে মুম্বই (London to Mumbai) আসা উড়ানে শৌচাগারে ধূমপানের অভিযোগ ওঠে এক যাত্রীর বিরুদ্ধে। এইসঙ্গে সহযাত্রী এবং বিমানকর্মীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ ওঠে ওই যাত্রীর বিরুদ্ধে। পরে পুলিশ গ্রেপ্তার করে ওই যাত্রীকে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়।

[আরও পড়ুন: রাজধানী দিল্লিতে রাস্তায় যুবতীকে মারধর, চুল ধরে টেনে গাড়িতে তুলল যুবক! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement