shono
Advertisement

ডিনারে মুরগির মাংস খাওয়ার আবদার মেটাননি স্ত্রী, অভিমানে আত্মঘাতী যুবক!

আচমকা এভাবে স্বামীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন স্ত্রী।
Posted: 03:36 PM May 27, 2023Updated: 03:47 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিনারে স্ত্রীর হাতের রান্না করা মুরগির মাংস খেতে চেয়েছিলেন। কিন্তু সে আবদার না মেটায় চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেললেন ৩৬ বছরের যুবক। নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন তিনি।

Advertisement

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রেমনগর থানার অন্তর্গত হাঁসারি এলাকায়। পুলিশের তরফে জানানো হয়েছে, স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে থাকতেন পবন কুমার। গত বৃহস্পতিবার রাতে খানিকটা অপ্রকৃতিস্থ অবস্থায় বাড়ি ফেরেন পবন। সঙ্গে মুরগির মাংস কিনে এনেছিলেন। প্রিয়াঙ্কাকে সেই মাংস রান্না করে দিতে বলেন। কিন্তু অনেকটা রাত হয়ে যাওয়ায় প্রিয়াঙ্কা রান্না করতে রাজি হননি। আর তা থেকেই শুরু হয় বচসা। মেজাজ হারিয়ে স্বামী ও স্ত্রী দু’টি আলাদা ঘরে চলে যান। এর পরই নিজের ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন পবন।

[আরও পড়ুন: ‘নোটবন্দি নয়, নগদ ব্যবস্থাপনা’, ২০০০-এর নোট বাতিল নিয়ে আদালতে সাফাই আরবিআইয়ের]

সেদিনই গভীর রাতে পবনের ভাই তাঁর বাড়িতে এসে তাঁকে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু কোনও সাড়াশব্দ পাওয়া যায় না। সন্দেহ হতেই পুলিশে খবর দেন পরিবারের লোকেরা। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ঘরের ভিতর থেকে পবনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান। প্রেমনগর থানার তরফে আনন্দ সিং জানান, ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

আচমকা এভাবে স্বামীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন স্ত্রী। তাঁর আফশোস, ডিনারে চিকেন রান্না করে দিলে হয়তো তাঁর স্বামীর এই পরিণতি হত না। দু’বছরের কন্যাসন্তানকে নিয়ে অসহায় হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা।

[আরও পড়ুন: ‘জবরদস্তি ফুটপাত দখল করে হকারি নয়, লাগবে লাইসেন্স’, নীতি স্পষ্ট করলেন ফিরহাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement