shono
Advertisement

Breaking News

Mumbai

পার্টিতে মদ নেই কেন? জন্মদিনেই যুবককে ছাদ থেকে ফেলে খুন করল বন্ধুরা

বন্ধুদের সঙ্গে ২৫ বছরের জন্মদিন পালন করাই কাল যুবকের।
Published By: Anwesha AdhikaryPosted: 11:41 PM Jul 03, 2024Updated: 11:41 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেটে গেল জীবনের ২৫টা বসন্ত। সেই আনন্দে ২৫তম জন্মদিনটা বন্ধুদের সঙ্গে পালন করতে চেয়েছিলেন। কিন্তু এই বিশেষ দিনটায় প্রিয় বন্ধুরাই হয়ে উঠল খুনি। ভোজে মদের আয়োজন কম থাকায় জন্মদিনেই যুবককে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে খুন করল বন্ধুরা। জন্মদিনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ২৫ বছরের যুবক।

Advertisement

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের (Mumbai) কল্যাণের চিচড়িপদ গ্রামে। জানা গিয়েছে মৃতের নাম কার্তিক ভয়াল। ২৫ বছরে পা দেওয়া কার্তিক নিজের তিন বন্ধুকে আমন্ত্রণ করেন জন্মদিনের পার্টিতে। নিজের বাড়িতেই বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে উঠেছিলেন। কিন্তু সমস্যা বাড়ে মদের জোগানে টান পড়ায়। কেন পর্যাপ্ত পরিমাণে মদ নেই পার্টিতে, সেই নিয়ে কার্তিকের সঙ্গে বচসা শুরু হয় তিন বন্ধুর।

[আরও পড়ুন: এক সপ্তাহে দুবার, ফের হাসপাতালে ভর্তি লালকৃষ্ণ আডবাণী

ঝগড়া থেকে শুরু হয় হাতাহাতি। জেরা করে পুলিশ জানতে পারে, ঝগড়া চলাকালীন মদের বোতল দিয়ে বন্ধুদের একজনকে মারেন কার্তিক। সেই দেখে তিন বন্ধু মিলে একসঙ্গে চড়াও হন কার্তিকের উপরে। নাগাড়ে মারধর করতে থাকেন তাঁকে। শেষ পর্যন্ত চারতলা থেকে কার্তিককে ধাক্কা মেরে ফেলে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় কার্তিকের। সেই দেখে পার্টি ছেড়ে পালিয়ে দেন তিন বন্ধু।

পরে পুলিশের হাতে ধরা পড়েন তিন অভিযুক্ত। জানা গিয়েছে, তাঁদের নাম ধীরজ যাদব (২৩), নীলেশ ক্ষীরসাগর (২৩) এবং সাগর কালে (২৭)। তবে জেরার মুখে তাঁরা বলেন, আহত অবস্থায় নীলেশকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন। ফিরে এসে মৃত অবস্থায় দেখতে পান কার্তিককে। তবে তদন্ত করে পুলিশ জানতে পারে গোটা ঘটনা। গত ২৭ জুনের ঘটনার পরে রবিবার তিন বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। আপাতত তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

[আরও পড়ুন: এক দশক পর ঘর ওয়াপসি, কংগ্রেসে ফিরলেন কেশব রাও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৫ বছরে পা দেওয়া কার্তিক নিজের তিন বন্ধুকে আমন্ত্রণ করেন জন্মদিনের পার্টিতে। নিজের বাড়িতেই বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে উঠেছিলেন।
  • জেরা করে পুলিশ জানতে পারে, ঝগড়া চলাকালীন মদের বোতল দিয়ে বন্ধুদের একজনকে মারেন কার্তিক।
  • পুলিশের হাতে ধরা পড়েন তিন অভিযুক্ত। জানা গিয়েছে, তাঁদের নাম ধীরজ যাদব (২৩), নীলেশ ক্ষীরসাগর (২৩) এবং সাগর কালে (২৭)।
Advertisement