shono
Advertisement
Chicken Tandoori

২০০ টাকার চিকেন তন্দুরির জন্য রক্তারক্তি কাণ্ড! দোকানদারদের মারে প্রাণ গেল যুবকের

দুই অভিযুক্ত-সহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 08:41 PM Apr 30, 2024Updated: 08:41 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুর সঙ্গে চিকেন তন্দুরি খেতে যাওয়াই কাল হল। দোকানদারদের মারে প্রাণ গেল যুবকের! ২০০ টাকার চিকেন তন্দুরির জন্য বচসা হয় তাঁদের মধ্যে। অভিযোগ, ধারালো ছুরি ও লোহার রড দিয়ে মারধর করা হয় ওই যুবক ও তাঁর বন্ধুদের মধ্যে। ঘটনাটি ঘটেছে, মুম্বইয়ের থানেতে।    

Advertisement

জানা গিয়েছে, থানের মুলুন্দ অঞ্চলে খাবারের দোকান রয়েছে ইমরান ও তাঁর ভাই সালিম খানের। রবিবার রাতে সেখানে চিকেন তন্দুরি খেতে গিয়েছিলেন অক্ষয় নার্ভেকার ও তাঁর বন্ধু আকাশ সাবলে নামে দুই যুবক। পুলিশ সূত্রে খবর, সেখানে ২০০ টাকার খাবারের বিল নিয়ে অক্ষয় ও আকাশের সঙ্গে বচসা বাঁধে ইমরান আর সালিমের। যা বড় আকার ধারণ করে। তাঁদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: উড়িয়ে দেওয়া হবে দেশের ২৪টি বিমানবন্দর! হুমকি মেলের পরই ছড়াল আতঙ্ক]

অভিযোগ, মারামারির সময় ধারালো ছুরি ও লোহার রড নিয়ে দুই বন্ধুর উপর ঝাঁপিয়ে পড়ে দুই ভাই। সেখানেই নাকি লুটিয়ে পড়েন অক্ষয় ও আকাশ। দুজনকে অচৈতন্য অবস্থায় হাসপাতালে নিয়ে যান ইমরান ও সালিম। আঘাতের কারণে হাসপাতালে মৃত্যু হয় অক্ষয়ের। এই ঘটনায় দোকান মালিক দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

সোমবার দুই অভিযুক্ত-সহ পাঁচ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন ধৃতদের সকলকে আদালতে তোলা হয়। ৮ মে পর্যন্ত তাঁদের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার পরবর্তী তদন্ত জারি রয়েছে।      

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জানা গিয়েছে, থানের মুলুন্দ অঞ্চলে খাবারের দোকান রয়েছে ইমরান ও তাঁর ভাই সালিম খানের।
  • রবিবার রাতে সেখানে চিকেন তন্দুরি খেতে গিয়েছিলেন অক্ষয় নার্ভেকার ও তাঁর বন্ধু আকাশ সাবলে নামে দুই যুবক।
  • পুলিশ সূত্রে খবর, সেখানে ২০০ টাকার খাবারের বিল নিয়ে অক্ষয় ও আকাশের সঙ্গে বচসা বাঁধে ইমরান আর সালিমের। যা বড় আকার ধারণ করে। তাঁদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়।
Advertisement