shono
Advertisement

বিয়ের প্রস্তাব নাকচ প্রেমিকার, দিল্লির পার্কে ডেকে তরুণীকে পিটিয়ে খুন প্রেমিকের!

পুলিশের কাছে দোষ স্বীকার করেছে অভিযুক্ত।
Posted: 04:21 PM Jul 28, 2023Updated: 04:21 PM Jul 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন প্রেমের পর বিয়ের প্রস্তাব নাকচ করে দেয় প্রেমিকা। সেই রাগেই তরুণীকে পিটিয়ে খুন করল তার প্রেমিক। ভরদুপুরে দিল্লির (New Delhi) একটি পার্কে সকলের চোখের সামনেই ওই তরুণীকে খুন করে পালিয়ে যায় ব্যক্তি। পরে অবশ্য তাকে আটক করে দিল্লি পুলিশ। জেরায় নিজের অপরাধ স্বীকারও করেছে অভিযুক্ত।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম নার্গিস। দীর্ঘদিন ধরেই ইরফান নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর প্রেম ছিল। কিন্তু কয়েকদিন আগে নার্গিসের পরিবার জানিয়ে দেয়, ইরফানের সঙ্গে নার্গিসের বিয়ে হবে না। পরিবারের এই সিদ্ধান্তের পরেই ইরফানের সঙ্গে সমস্ত যোগাযোগও বন্ধ করে দেন নার্গিস। তাতে সাংঘাতিক ভেঙে পড়েন ইরফান। সেই রাগেই প্রাক্তন প্রেমিকাকে খুনের পরিকল্পনা করেন তিনি।

[আরও পড়ুন: ‘ঠিক যেমনটা আমরা চেয়েছিলাম, আপনি তেমনটাই করছেন’, মোদিকে নয়া তির তৃণমূলের]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিল্লির অরবিন্দ পার্ক এলাকায় পড়তে যেতেন নার্গিস। সেখানেই একটি পার্কে ডেকে এনে রড দিয়ে তাঁর মাথায় মারতে থাকেন ইরফান। মাথা থেকে প্রবল রক্তক্ষরণের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় নার্গিসের। সঙ্গে সঙ্গেই পালিয়ে যায় ইরফান। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দিল্লি পুলিশ। পরে তল্লাশির সময়ে ধরা পড়ে অভিযুক্ত ইরফান।

রাজধানী শহরের বুকে এইভাবে তরুণীর খুনের ঘটনায় ক্ষুব্ধ দিল্লির মহিলা কমিশন। সংস্থার প্রধান স্বাতী মালিওয়াল টুইট করে বলেন, “মালব্য নগরের মতো এলাকায় পিটিয়ে খুন করা হল তরুণীকে। দিল্লিতে আসলে নিরাপত্তাই নেই। তা নিয়ে কারোওর মাথাব্যথাও নেই। খবরের কাগজে শুধু নির্যাতিতাদের নামগুলো পালটায়, অপরাধ কমে না।”

[আরও পড়ুন: ব্রিকসে সদস্য বাড়ানোর দাবিতে দাদাগিরি চিনের! তীব্র বিরোধিতা ভারত ও ব্রাজিলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement