shono
Advertisement

স্ত্রীকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মার, উত্তরপ্রদেশের ঘটনার ভিডিও ভাইরাল

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ব্যক্তি।
Posted: 12:55 PM Jul 21, 2022Updated: 01:15 PM Jul 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীকে ল্যাম্পপোষ্টে বেঁধে বেধড়ক মারছেন স্বামী। তাতেই শেষ নয়, টেনে হিঁচড়ে তাঁকে নিয়ে যাওয়া হচ্ছে। উত্তরপ্রদেশের এহেন ভয়াবহ ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্থানীয় পুলিশ জানিয়েছে, ঘটনার কথা জেনেই তদন্ত শুরু করা হয়েছে। আপাতত পলাতক অভিযুক্ত ব্যক্তি এবং তাঁর মা।

Advertisement

গত ১৪ জুলাই উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আরসেনা নামের গ্রামে এই ঘটনাটি ঘটেছে। আগ্রা পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তর নাম শ্যামবিহারী। তাঁর স্ত্রী কুসুমা দেবীকে মারধর করার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ঘটনার সূত্রপাত দিন দুয়েক আগে। জানা গিয়েছে, কুসুমা দেবীকে প্রচণ্ড মারধর করেন তাঁর স্বামী এবং শাশুড়ি। সেই সঙ্গে তাঁকে হুমকি দেওয়া হয়, তিনি যেন পুলিশের কাছে অভিযোগ না করেন।

[আরও পড়ুন: ন্যাশনাল হেরাল্ড: ইডি দপ্তরে হাজিরা সোনিয়ার, সংসদে প্রতিবাদ বিরোধীদের, রাজপথে বিক্ষোভে কংগ্রেস]

কিন্তু সেই কথা না মেনে পুলিশের কাছে দু’জনের বিরুদ্ধে অভিযোগ জানান কুসুমা দেবী। তারই ‘শাস্তি’ হিসাবে ল্যাম্পপোস্টে বেঁধে মার! গোটা ঘটনার ভিডিও করেন স্থানীয় বাসিন্দারা। সেই ভিডিও দেখার পরে ফের অভিযোগ দায়ের করা হয় শ্যামবিহারী এবং তাঁর মায়ের বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত।

স্থানীয় সিকান্দ্রা থানার প্রধান আনন্দ কুমার শাহী জানিয়েছেন, “ঘটনাটি গত ১৪ জুলাইয়ের। কিন্তু গত বুধবার ঘটনার ভিডিওটি ছড়িয়ে পড়েছে। ভিডিও দেখে অভিযুক্তদের চিহ্নিত করা গিয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কিছু ধারায় মামলা দায়ের করা হয়েছে।” নির্যাতিতা কুসুমা দেবী জানিয়েছেন, “১৪ জুলাই আমাকে মারধর করেছিল আমার স্বামী এবং শাশুড়ি। তারপরেই আমাকে শাসানি দেয়, পুলিশে যেন অভিযোগ না করি। আমি অভিযোগ জানিয়েছি, সেই খবর পেয়েই ফের আমাকে মারধর করা হয়। আমাকে যখন মারধর করছিল, তখন আশপাশের মানুষ ভিডিও করছিল।”

[আরও পড়ুন: রাষ্ট্রপতি নির্বাচনের গণনা: দ্রৌপদীর গ্রামের বাড়িতে উৎসবের আমেজ, দেখা করতে পারেন মোদিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement