shono
Advertisement

বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন লিভ ইন সঙ্গী, গলা টিপে খুন করলেন যুবক!

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 04:53 PM Sep 02, 2023Updated: 04:53 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন লিভ-ইন সঙ্গী। রাগের চোটে তাঁর গলা টিপে খুন (Murder) করলেন বিবাহিত এক ব্যক্তি! এমনই অভিযোগ উঠল ছত্তিশগড়ের (Chattisgarh) এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ৪৬ বছরের বেদমতী ভার্মার সঙ্গে প্রেম ছিল বিবাহিত যুবক দুর্গা ধৃতলহারের সঙ্গে। ওই মহিলা দুর্গাকে নিয়মিত চাপ দিচ্ছিলেন তাঁকে বিয়ে করার জন্য। এদিকে একসঙ্গে থাকলেও দুর্গার পক্ষে বিয়ে করা সম্ভব হচ্ছিল না। তাঁর সন্তানও রয়েছে। কিন্তু বেদমতীর নাছোড়বান্দা মানসিকতায় ক্রমেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতে থাকে। শেষপর্যন্ত দুর্গা ফন্দি আঁটে লিভ ইন সঙ্গীকে খুন করার।

[আরও পড়ুন: ৮৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, ব্লেড দিয়ে চিরে দেওয়া হল ঠোঁট! গ্রেপ্তার ২৮ বছরের যুবক]

বেদমতীর বাড়ি থেকে উদ্ধার হয়েছে তাঁর দেহ। নাইলনের দড়ির ফাঁস লাগিয়ে তাঁকে হত্যা করা হয়েছে বলে পুলিশ সূত্রে বলা হয়েছে। প্রাথমিক তদন্ত থেকে দেখা যাচ্ছে, বেদমতীর ডিভোর্স হয়ে গিয়েছিল। তিনি একাই থাকতেন। চাকরি করতেন এক বেসরকারি সংস্থায়। একই সংস্থায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন দুর্গা। সেখান থেকেই প্রেম ও ক্রমে লিভ ইনের সম্পর্কে জড়ানো। দুর্গাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

[আরও পড়ুন: গালওয়ান সংঘর্ষ নিয়ে মুখ খুলল রাশিয়া, কী বলছে মস্কো?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement