Advertisement

মর্মান্তিক দুর্ঘটনা মেঘালয়ে! নদীতে যাত্রীবোঝাই বাস পড়ে মৃত অন্তত ৬

02:40 PM Sep 30, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা মেঘালয়ে (Meghalaya)। সেতুর উপর থেকে যাত্রীবোঝাই বাস (Bus Accident) পড়ে গেল নদীর জলে। মধ্যরাতের ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬ জনের। বাসটিতে অন্তত ২১ জন যাত্রী ছিল বলে জানা গিয়েছে। দুর্ঘটনার খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে হাজির হয় পুলিশ ও উদ্ধারকারী দল।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, বুধবার রাত বারোটা নাগাদ ওই দুর্ঘটনা ঘটেছে। ওই সময় নোংচ্রাম সেতু থেকে রিংডি নদীর উপরে আচমকাই পড়ে যায় বাসটি। পূর্ব গারো পর্বত ও পশ্চিম খাসি পর্বতের মধ্যবর্তী এলাকায় অবস্থিত ওই সেতুটির উপর দিয়ে যাওয়ার সময় বাসটির গতি অত্যন্ত বেশি ছিল বলে আহত যাত্রীরা জানিয়েছেন। যার ফলে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। তখনই সেটি ধাক্কা মারে সেতুর একটু খুঁটিতে। আর তারপর পড়ে যায় সেতু থেকে।

[আরও পড়ুন: শাড়ি পরায় মহিলাকে ঢুকতে বাধা দেওয়া রেস্তরাঁ বন্ধ করল দিল্লি পুরসভা]

দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ ও উদ্ধারকারী দল। ১৬ জন যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নদীর জল থেকে চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত বাকি দু’জনের মৃতদেহ এখনও বাসের ভিতরে আটকে রয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রানুসারে, মৃত ৬ জনের মধ্যে ৫ জন যাত্রী। এছাড়া বাসের চালকও দুর্ঘটনায় মারা গিয়েছেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

[আরও পড়ুন: দিল্লির রাস্তায় পুলিশকে লক্ষ্য করে গুলিবৃষ্টি দুষ্কৃতীদের, এক সপ্তাহে দ্বিতীয়বার শুটআউট রাজধানীতে]

Advertisement
Next