shono
Advertisement

যোগীরাজ্যে নাবালিকাকে গণধর্ষণ, পথ দুর্ঘটনা বলে চালাতে চাইছে পুলিশ, দাবি পরিবারের

অভিযুক্তরা নাবালিকাকে মারধর করেছে বলেও অভিযোগ।
Posted: 10:08 AM Aug 25, 2022Updated: 10:09 AM Aug 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নাবালিকার উপর নৃশংস অত্যাচারের অভিযোগ যোগীরাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। অপহরণ করে গণধর্ষণ ছড়াও তিন অভিযুক্ত নাবালিকাকে মারধর করে বলে অভিযোগ। এমনকী তাঁর গোপনাঙ্গে আঘাত করা হয়। অসুস্থ নাবালিকাকে রাস্তা থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। পরিবারের অভিযোগ, ঘটনাটিকে পথ দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করছে স্থানীয় পুলিশ।

Advertisement

গত ১০ আগস্ট প্রয়াগরাজের (Prayagraj) ট্রান্স যমুনা (Trans-Yamuna) এলাকায় ঘটনাটি ঘটে। তিন যুবক অপহরণ করে ১৭ বছরের নাবালিকাকে। তারপর এলাকার একটি বাড়িতে নিয়ে তাঁকে ধর্ষণ করে তারা। এইসঙ্গে তাঁকে যথেচ্ছ মারধর করা হয়। এমনকী নাবালিকার গোপনাঙ্গে আঘাত করা হয় বলেও অভিযোগ উঠছে। জ্ঞানহীন অসুস্থ নাবালিকাকে এলাকার রাস্তায় ফেলে পালায় অভিযুক্তরা। সেখান থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়।

[আরও পড়ুন: ফের দেশে একদিনে করোনা আক্রান্ত ১০ হাজারের বেশি, কমছে অ্যাকটিভ কেস]

মেয়েটির পরিবারের অভিযোগ, কাউন্দিয়ারা থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন তাঁরা। যদিও পুলিশ ঘটনাটিকে পথ দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করছে। এমনকী পুলিশের তরফে দাবি করা হচ্ছে, নাবালিকা মানসিকভাবে অসুস্থ। যদিও পুলিশের বক্তব্য, পরিবারের অভিযোগের ভিত্তিতেই পথ দুর্ঘটনার অভিযোগ দায়ের করা হয়েছে। তবে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হচ্ছে। সময় মতো ধর্ষণের অভিযোগের ক্ষেত্রেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নাবালিকার গোপন জবানবন্দি নেওয়া হবে বলেও জানিয়েছেন প্রয়াগরাজের পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: ভারতে হামলার জন্য ৩০ হাজার টাকা! সেনার জালে পাকিস্তানি ফিদায়েঁ জঙ্গি]

ট্রান্স যমুনা এলাকার এসপি সৌরভ দিক্ষিত জানিয়েছেন, যেভাবেই হোক দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত লেগেছে মেয়েটির। এখনও জ্ঞান ফেরেনি তাঁর। সে সুস্থ হলেই তাঁর বয়ান নেওয়া হবে পুলিশের তরফে। তারপরই মূল ঘটনা জানা যাবে। নাবালিকার ফোনের কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে। মেডিক্যাল চেকআপ করে নিশ্চিত করা হবে আদৌ যৌন নির্যাতন হয়েছিল কিনা। আপাতত নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হচ্ছে না। সময় মতো তা করা হবে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement