shono
Advertisement
Mumbai Police

গ্রেপ্তার শুটারদের অস্ত্র সরবরাহকারী, বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডে ধৃত বেড়ে ১০

১২ অক্টোবর খুন হন মহারাষ্ট্রের এনসিপি নেতা।
Published By: Kishore GhoshPosted: 11:49 PM Oct 20, 2024Updated: 11:49 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে যখন মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করছে যুযুধান রাজনৈতিক দলগুলি, সেই সময় এনসিপি নেতা বাবা সিদ্দিকি খুনে মুম্বই পুলিশের জালে আরও এক অভিযুক্ত। এই ব্যক্তি শুটারদের অস্ত্র সরবরাহ করেছিলেন বলে অভিযোগ। এই নিয়ে বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডে ১০ জনকে গ্রেপ্তার করল পুলিশ।

Advertisement

আগেই সিদ্দিকি খুনের ঘটনায় অভিযুক্ত দুই শুটার গুরমেল সিং এবং ধর্মরাজ কাশ্যপ গ্রেপ্তার হয়েছে। তাদের জেরা করেই খুনের বিষয়ে বিস্তারিত জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকরা। কীভাবে পরিকল্পনা করা হয়েছিল হত্যাকাণ্ড, কারা জড়িত ধীরে ধীরে সবই স্পষ্ট হচ্ছে। সেই সূত্রেই উঠে আসে নভি মুম্বই এলাকায় ভাঙাচোরা জিনিস বিক্রির দোকানদার ভগৎ সিং ওরফে ওমের নাম। পুলিশের দাবি, এই ওমই শুটারদের অস্ত্র সরবরাহ করেছিলেন। ঘটনার পরেই গা-ঢাকা দেন তিনি।

গত ১২ অক্টোবর মহারাষ্ট্রের প্রাক্তন বিধায়ক বাবা সিদ্দিকিকে গুলিতে ঝাঁজরা করে দেয় আততায়ীরা। পুলিশ সূত্রের দাবি, শুধু বাবা নন, হত্যাকারীদের টার্গেটে ছিলেন সিদ্দিকির পুত্র বিধায়ক জিশান সিদ্দিকিও। রীতিমতো কপালজোরে রক্ষা পান তিনি। এই খুনের দায় স্বীকার করেছে কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাং। মূল পান্ডা হিসেবে চিহ্নিত হওয়া মহম্মদ জিশান আখতার দুবছর আগে পাঞ্জাবের জলন্ধর থেকে গ্রেপ্তার হয়েছিল। তার বিরুদ্ধে খুন, ডাকাতির মামলা ছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগেই সিদ্দিকি খুনের ঘটনায় অভিযুক্ত দুই শুটার গুরমেল সিং এবং ধর্মরাজ কাশ্যপকে গ্রেপ্তার হয়েছে।
  • মূল পান্ডা হিসেবে চিহ্নিত হওয়া মহম্মদ জিশান আখতার দুবছর আগে পাঞ্জাবের জলন্ধর থেকে গ্রেপ্তার হয়েছিল।
Advertisement