shono
Advertisement

PUBG’র নেশায় মায়ের অ্যাকাউন্ট থেকে ১০ লক্ষ টাকা খরচ, বকা খেয়ে বাড়ি ছাড়ল ‘অভিমানী’কিশোর

শেষপর্যন্ত কী হল?
Posted: 07:34 PM Aug 28, 2021Updated: 07:34 PM Aug 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন নিষেধাজ্ঞা থাকার পর নতুন নামে নতুন রূপে ভারতে প্রত্যাবর্তন ঘটেছে জনপ্রিয় মোবাইল গেম পাবজি-র (PUBG)। আর প্রত্যাবর্তনের পরই ফের বারবার শিরোনামে উঠে এসেছে গেমটি। আর এবার সামনে এল সেরকমই একটি ঘটনা।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মুম্বইয়ের পশ্চিমের জোগেশ্বরী এলাকায় এক ১৬ বছর বয়সি কিশোর মায়ের অ্যাকাউন্ট থেকে ১০ লক্ষ টাকা খরচ করে ফেলেছে। তাও কি না কেবল পাবজি খেলার জন্য। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর এখানেই শেষ নয়, এজন্য মা-বাবা বকা দেওয়ায় বাড়ি থেকেও বেরিয়ে গিয়েছিল ওই কিশোর। এমনটাই জানিয়েছে সংবাদসংস্থা এএনআই।

[আরও পড়ুন: e-SHRAM Portal: রেজিস্ট্রেশন করলেই মিলবে ২ লক্ষ টাকার সুবিধা! জেনে নিন পদ্ধতি]

জানা গিয়েছে, ওই কিশোর গত একমাস ধরেই পাবজির নেশায় বুঁদ ছিল। আর গেম খেলতে খেলতেই গেমের বিভিন্ন জিনিস (কস্টিউম, অন্য আইডি কেনা, UC ইত্যাদি) কেনার জন্য টাকা খরচ করতে থাকে। এভাবে প্রায় ১০ লক্ষ টাকা খরচ করে ফেলে ওই কিশোর। শেষপর্যন্ত তার মা-বাবা বিষয়টি বুঝতে পারে। এরপরই তাকে প্রচণ্ড বকাঝকাও করে তাঁরা। শেষপর্যন্ত সেই বকা খাওয়ার জন্যই হঠাৎ করে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় ওই কিশোর।

এখানেই অবশ্য প্রমাদ গোনে কিশোরের মা-বাবা। তড়িঘড়ি MIDC থানায় গিয়ে অভিযোগ জানান ওই কিশোরের বাবা। পুলিশ আধিকারিকরা ওই কিশোর নাবালক হওয়ায় অপহরণের মামলা রুজু করে তার সন্ধান শুরু করেন। শেষপর্যন্ত মুম্বইয়ের (Mumbai) আন্ধেরির মহাকালি কেভস এলাকা থেকে বৃহস্পতিবার বিকেলে তাকে খুঁজে পান আধিকারিকরা। শেষপর্যন্ত তার কাউন্সেলিং করানোর পরই বাড়িতে মা-বাবার কাছে ফেরত পাঠানো হয় ওই কিশোরকে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তবে এই প্রথম নয়, এর আগেও এই ধরনের ঘটনা সামনে এসেছে।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে ফাঁদ পাতছে হ্যাকাররা! এই মেসেজে সাড়া দিলেই সর্বনাশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement