shono
Advertisement
Tinder

টিন্ডারে পরিচয়, চুটিয়ে প্রেম করতে গিয়ে প্রতারিত মহিলা, খোয়ালেন লক্ষ লক্ষ টাকা!

পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই মহিলা।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 02:37 PM May 09, 2024Updated: 02:37 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেটিং অ্যাপ টিন্ডারে অ্যাকাউন্ট খুলেছিলেন মুম্বইয়ের এক মহিলা। পেশায় তিনি যোগা প্রশিক্ষক। সেখানে মন দিয়ে ফেলেন এক যুবককে। কয়েকদিন চলে প্রেমপর্ব। কিন্তু একদিন সেই যুবকের দ্বারাই প্রতারিত হলেন ওই মহিলা। খোয়ালেন লক্ষ লক্ষ টাকা! তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলা দক্ষিণ মুম্বইয়ের চার্চগেট এলাকার বাসিন্দা। সম্প্রতি টিন্ডারে অমিত কুমার নামে এক যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। তিনি নিজেকে ইংল্যান্ডের ম্যানচেস্টারের ডাক্তার বলে পরিচয় দিয়েছিলেন। কয়েকদিনের আলাপের পর তাঁরা ফোন নম্বর দেওয়া-নেওয়া হয়। পুলিশের কাছে ওই মহিলার অভিযোগ, এপ্রিল মাসের শেষের দিকে ওই যুবক বলে ম্যানচেস্টার থেকে সে একটি উপহার পাঠাবে।

[আরও পড়ুন: অভিযোগকারীরা বিজেপির মুখোশ খুলে দিচ্ছে! সন্দেশখালি কাণ্ডে এবার তৃণমূলের পাশে কংগ্রেস]

কয়েকদিন পর দিল্লির একটি কুরিয়ার কোম্পানির নাম করে এক মহিলা ফোন করেন প্রতারিতকে। বলেন, উপহারটি নেওয়ার জন্য কয়েকটি নিয়ম রয়েছে সেগুলো মানতে হবে। একই সঙ্গে টাকা জমা দেওয়ার কথাও জানান। সেই মত একাধিক অ্যাকাউন্টে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা পাঠান ওই মহিলা। কিন্তু কোথায় উপহার? ধীরে ধীরে ওই যোগা প্রশিক্ষক বুঝতে পারেন তাঁর সঙ্গে বড়সড় প্রতারণা করা হয়েছে।

এর পরই মঙ্গলবার তিনি মেরিন ড্রাইভ পুলিশের দ্বারস্থ হন। থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ টিন্ডারে পরিচয় করা যুবক, ও ফোনে কথা বলা মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে। ঘটনার তদন্ত চলছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওই মহিলা দক্ষিণ মুম্বইয়ের চার্চগেট এলাকার বাসিন্দা। সম্প্রতি টিন্ডারে অমিত কুমার নামে এক যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়।
  • তিনি নিজেকে ইংল্যান্ডের ম্যানচেস্টারের ডাক্তার বলে পরিচয় দিয়েছিলেন। কয়েকদিনের আলাপের পর তাঁরা ফোন নম্বর দেওয়া-নেওয়া হয়।
  • পুলিশের কাছে ওই মহিলার অভিযোগ, এপ্রিল মাসের শেষের দিকে ওই যুবক বলে ম্যানচেস্টার থেকে সে একটি উপহার পাঠাবে।
Advertisement