shono
Advertisement

‘আমার মরণই তোমার বিয়ের উপহার’, আত্মহত্যার আগে প্রেমিকাকে লিখলেন প্রত্যাখ্যাত যুবক

যুবকের হৃদয়ভাঙা বার্তা দেখে চোখে জল নেটিজেনদের।
Posted: 06:50 PM Apr 24, 2022Updated: 08:09 PM Apr 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিলন নয়, এ প্রেমে যে বিরহ! সেই বিরহজ্বালা সহ্য করতে পারেন ক’জনই বা? আর সহ্য করতে না পেরে নিজেকেই শেষ করে দিলেন প্রেমিক। কিন্তু তার আগে লিখে গেলেন তাঁর হৃদয়ভাঙা বার্তা। জানালেন – তাঁর মৃত্যুই (Death) প্রেমিকার বিয়ের সবচেয়ে বড় উপহার। সেই বার্তাই এখন ভাইরাল (Viral)। যা দেখে চোখের জল বাঁধ মানছে না নেটিজেনদের। প্রতিদিন পৃথিবীর বুকে জন্ম নেওয়া হাজার হাজার প্রেম-বিরহের কাহিনীর মাঝে এ যেন একটু বেশিই বেদনাময়।

Advertisement

ঘটনা ঠিক কী? ছত্তিশগড়ের (Chattisgarh) বালোদ জেলার এক যুবতীর প্রেমে পড়েন আত্মঘাতী যুবক। কিন্তু ততদিনে মেয়েটির পরিবারের তরফে অন্য পাত্রের সঙ্গে বিয়ে ঠিক করে আয়োজন শুরু হয়ে গিয়েছে। তা জানতে পেরেই খানিকটা মুষড়ে পড়েছিলেন যুবক। মেয়েটিকে প্রেমের প্রস্তাব (Proposal) পাঠিয়েছিলেন। কিন্তু যুবতী জানায়, বাড়ির অনুমতি না নিয়ে এই সম্পর্কে জড়াতে পারবেন না তিনি। শেষমেশ উভয়ের প্রেমের সম্পর্ক পরিণতি পায়নি।

[আরও পড়ুন: প্রশান্ত কিশোরের কংগ্রেস যোগের জল্পনার মধ্যেই কেসিআরের সঙ্গে চুক্তি আই-প্যাকের]

প্রেমে এমন প্রত্যাখ্যাত হয়ে যুবক ক্রমশ ডুবে গিয়েছিলেন মানসিক অবসাদে। প্রেমিকার বিয়ের দিনই নিয়ে ফেললেন চরম সিদ্ধান্ত। গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন তিনি। তার আগে অবশ্য প্রেমিকার উদ্দেশে লিখে গেলেন এক মরমী বার্তা।সাদা পাতায় চারকোল দিয়ে লিখলেন – ”আমার মৃত্যুই তোমার বিয়ের উপহার, আমি তোমাকে ভালবাসি।” এরপর নিজের ঘরে গলায় দড়ি দেওয়ার একটি ভিডিও যুবক নিজের হোয়াটসঅ্যাপ (WhatsApp) স্টেটাসে দেন।

[আরও পড়ুন: জঙ্গলমহলে আতঙ্কের মাঝে মাওবাদী সন্দেহে এবার গ্রেপ্তার বিশ্বভারতীর প্রাক্তন ছাত্র]

পুলিশ যখন খবর পায়, তখন সব শেষ। ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ (Hanging body) উদ্ধার করে পুলিশ। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। যুবকের হোয়াটসঅ্যাপ স্টেটাসে ওই ভিডিওটি দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে প্রেমে প্রত্যাখ্যাত যুবক নিজের জীবন শেষ করে দেওয়ার আগে যে বেদনা নিয়ে প্রেমিকাকে চিঠি লিখে গেলেন, তা নিয়ে আলোচনা চলছেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার