shono
Advertisement

মোদি, যোগীকে খুনের হুমকি! ভিডিও বার্তার সূত্র ধরে অভিযুক্তের খোঁজে পুলিশ

কংগ্রেস ক্ষমতায় এলে খুন করা হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে, সোশাল মিডিয়া পোস্টে হুমকি যুবকের।
Posted: 12:02 PM Mar 05, 2024Updated: 06:23 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস (Congress) ক্ষমতায় এলে খুন করা হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath)। ভিডিও বার্তায় এমনই হুমকি দিলেন কর্নাটকের (Karnataka) এক ব্যক্তি। ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে পুলিশে এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম মহম্মদ রসুল কাদের। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কর্নাটকের বাসিন্দা রসুল সম্প্রতি নিজের মোবাইলের সেলফি মোডে এক ভিডিও বার্তা দেয় সোশাল মিডিয়ায়। যেখানে দেশের প্রধানমন্ত্রী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে আপত্তিকর মন্তব্য করার পাশাপাশি খুনের হুমকি দেয়। ভিডিও বার্তায় সে দাবি করে, যদি লোকসভা নির্বাচনের পর কংগ্রেস ক্ষমতায় আসে তবে খুন করা হবে মোদি ও যোগীর। স্বাভাবিকভাবেই তাঁর এই ভিডিও বার্তা প্রকাশ্যে আসার পর এফআইআর দায়ের হয় সুরপুর থানায়। অভিযুক্তের বিরুদ্ধে ৫০৫(১)(বি), ২৫(১)(বি) এবং অস্ত্র আইনে এফআইআর দায়ের করেছে সুরপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: পরীক্ষা দিতে যাওয়ার পথে অ্যাসিড হামলার শিকার ৩ ছাত্রী! গ্রেপ্তার এমবিএ ছাত্র] 

পুলিশের দাবি, অভিযুক্ত রসুল কর্নাটকের ইয়াদগির জেলার রনগাপেট এলাকার বাসিন্দা। শ্রমিক হিসেবে কর্মসূত্রে হায়দরাবাদে থাকেন তিনি। অভিযুক্তের খোঁজে কর্নাটকের পাশাপাশি হায়দরাবাদের একাধিক জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। অবশ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে খুনের হুমকি এই প্রথমবার নয়, এর আগেও সোশাল মিডিয়ার পাশাপাশি ইমেলে খুনের হুমকি পেয়েছেন এই দুই ভিভিআইপি।

[আরও পড়ুন: নির্বাচনী বন্ডের তথ্য দিতে বাড়তি সময় চেয়ে সুপ্রিম কোর্টে আবেদন SBI-এর] 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement