Advertisement

চলন্ত ট্রেনে তরুণীকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেপ্তার NCB অফিসার

02:08 PM Oct 09, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনে মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেপ্তার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) সুপারিটেনডেন্ট ব়্যাঙ্কের অফিসার।  মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদ এলাকায় ঘটেছে ঘটনাটি। মহিলার অভিযোগের ভিত্তিতেই NCB অফিসারকে গ্রেপ্তার করেছে ঔরঙ্গাবাদ এলাকার রেল পুলিশ।

Advertisement

শোনা গিয়েছে, অভিযুক্ত অফিসারের দীনেশ চৌহান। বয়স ৩৫।  তাঁর বিরুদ্ধে অশালীন আচরণ ও যৌন নিগ্রহের অভিযো এনেছেন ২৫ বছরের তরুণী। শোনা গিয়েছে, হায়দরাবাদ থেকে পুণের হাদপসরে যাচ্ছিলেন ওই তরুণী।  একই কামরায় ছিলেন অভিযুক্ত।  তিনি হায়দরাবাদ থেকে কাজ সেরে মুম্বইয়ে ফিরছিলেন। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

অভিযোগ, তরুণী যখন ঘুমিয়ে পড়েছিলেন, তখন তাঁর সঙ্গে অশালীন আচরণ করেন NCB অফিসার।  তরুণীর ব্যাগ থেকে তাঁর অন্তর্বাস বের করেন তিনি।  তা নিয়ে অশালীন অঙ্গভঙ্গী করেন। তরুণীকে জোর করে ছোঁয়ার চেষ্টা করেন। অযাচিত ছোঁয়াতে ঘুম ভেঙে যায় তরুণী। চিৎকার করে ওঠেন তিনি।  তরুণীর চিৎকারে অন্য কামরা থেকে যাত্রীরা ছুটে আসেন।  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারকে ধরে ফেলেন তাঁরা। 

[আরও পড়ুন: Coronavirus: দেশের করোনা সংক্রমণ নিম্নমুখী, গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ২০ হাজারের কম]

পরে ঔরঙ্গাবাদ রেল পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন ২৫ বছরের তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে NCB আধিকারিককে গ্রেপ্তার করা হয়। বর্তমানে পার্লি থানার হেফাজতে রয়েছেন দীনেশ। 

উল্লেখ্য, মাদক মামলায় শাহরুখপুত্র আরিয়ান খানের (Aryan Khan)  গ্রেপ্তারির পর থেকে একাধিকবার খবরের শিরোনামে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কথা উঠে এসেছে। তবে ঔরঙ্গাবাদের এই ঘটনা ভিন্ন। শোনা গিয়েছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সুপারিটেনডেন্ট ব়্যাঙ্কের ওই অফিসার মানসিক রোগে আক্রান্ত। গত আট মাস ধরে নাকি মনোবিদের পর্যবেক্ষণে তাঁর চিকিৎসা চলছে। মানসিক সমস্যার কারণে তিনি এই কাজ করেছেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রয়োজনে আলাদা করে মনোবিদের পরামর্শও নেওয়া হতে পারে বলে খবর। 

[আরও পড়ুন: পালিয়েও পুলিশের নজর এড়ানো গেল না, ক্রাইম ব্রাঞ্চে হাজির লখিমপুর কাণ্ডে অভিযুক্ত আশিস

Advertisement
Next