shono
Advertisement

গভীর রাতে পথদুর্ঘটনায় মৃত্যু অসমের ‘লেডি সিংহম’য়ের, ষড়যন্ত্রের অভিযোগ মায়ের

পুলিশ আধিকারিকের আকস্মিক মৃত্যুর তদন্তে সিআইডি।
Posted: 12:29 PM May 17, 2023Updated: 12:37 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে পথদুর্ঘটনায় মৃত্যু হল অসমের (Assam) ‘লেডি সিংহম’ জুনমণি রাভার (Junmoni Rabha)। একটি কন্টেনার ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় জুনের গাড়ির। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। গুরুতর আহত অবস্থায় নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। যদিও চিকিৎসকরা জানান, তাঁর মৃত্যু হয়েছে। জুনের রহস্যজনক মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছে পরিবার। বিতর্কিত পুলিশ আধিকারিকের মায়ের দাবি, এই ঘটনার পিছনে ষড়যন্ত্র রয়েছে। ঘটনার তদন্তে নেমেছে সিআইডি।

Advertisement

অসমের ‘লেডি সিংহম’ বলে পরিচিত সাপ-ইন্সপেক্টর জুন খ্যাতি এবং অখ্যাতি দুইয়ের ভাগিদার। একদিকে দাপুটে পুলিশ আধিকারিক হিসেবে জনপ্রিয় ছিলেন, তেমনই একাধিক বিতর্কও ছিল তাঁকে নিয়ে। নিজের হবু বরকে জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার করেছিলেন। ক্লাইম্যাক্সে জেলে যেতে হয়েছিল তাঁকেই। সাসপেন্ডও হয়েছিলেন। পরে অবশ্য চাকরিতে ফেরেন। এহেন জুনের আকস্মিক মৃত্যু হল মর্মান্তিক পথদুর্ঘটনায়।

[আরও পড়ুন: অখিলেশের মুখে মমতার সুর! ২০২৪ লোকসভা ভোটে কংগ্রেসের পাশে থাকার বার্তা]

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে কালিয়াবোর মহকুমার জাখালাবান্ধা থানা এলাকার সারুভুগিয়া গ্রামে। রাত আড়াইটে নাগাদ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশর একটি পেট্রোলিং দল। জুনকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও চিকিৎসকরা জানান ৩০ বছরের জুনের মৃত্যু হয়েছে। ঘাতক কন্টেনার ট্রাকটিকে আটক করেছে পুলিশ। সেটি উত্তরপ্রদেশের বলে জানা গিয়েছে। চালক পলাতক। তদন্তে নেমে তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, জুনমণির সঙ্গে নিরাপত্তারক্ষী ছিল না। কেন ছিল না, তা নিয়ে প্রশ্ন উঠছে। কেন নিজেই গাড়ি চালিয়ে আপার অসমে দিকে যাচ্ছিলেন, তা নিয়েো ধোঁয়াশা  তৈরি হয়েছে।

[আরও পড়ুন: ঋণের ভারে জর্জরিত নামী গয়না বিক্রেতা সংস্থা, বোঝা কমাতে বিমান বিক্রির সিদ্ধান্ত]

এই অবস্থায় জুনের মা সুবর্ণা বোরো দাবি করেছেন, ষড়যন্ত্র করে সরিয়ে দেওয়া হয়েছে মেয়েকে। মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার (Himanta Biswa Sarma) কাছে মেয়ের মৃত্যুর সঠিক তদন্তের দাবি তুলেছেন। তিনি জানান, সোমবার রাতে জুনের সরকারি আবাসে অভিযান চালায় পুলিশের একটি দল। তারা নগদ এক লক্ষ টাকা উদ্ধার করে। যা আদতে সুবর্ণার পোলট্রির ব্যবসার টাকা। জুনের শেষকৃত্যের খরচের জন্য ওই টাকা ফেরত চেয়েছেন সুবর্ণা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement