shono
Advertisement

থানায় দাঁড়িয়ে বিজেপি নেতাকে বেধড়ক মার SP বিধায়কের, ঠেকাতে গিয়ে হিমশিম যোগীর পুলিশ

ভাইরাল দুই রাজনৈতিক নেতার হাতাহাতির ভিডিও।
Posted: 04:26 PM May 10, 2023Updated: 04:27 PM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থানা চত্বরে পুলিশের সামনেই মারামারি সমাজবাদী পার্টির বিধায়ক এবং বিজেপি নেত্রীর স্বামীর। ঝামেল থামাতে হিমশিম খেলো পুলিশ। বিজেপি (BJP) নেতার স্বামীকে বেধড়ক পেটালেন সপা (Samajwadi Party) বিধায়ক এবং তাঁর দলবল। হাতাহাতি থামাতে গিয়ে মাটিতে হুমড়ি খেয়ে পড়েন পুলিশকর্মীরা। যোগীরাজ্যের এই কাণ্ড ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পুলিশের সামনে যেভাবে আইন হাতে তুলে নিয়েছেন রাজনৈতিক নেতারা, তা দেখে হতবাক আমজনতা।

Advertisement

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আমেঠি জেলার গৌরিগঞ্জ কোতয়ালি থানা চত্বরে এই কাণ্ড ঘটেছে। বচসা ও হাতাহাতিতে জড়ান বিজেপি নেত্রী রেশমি সিংয়ের স্বামী দীপক এবং সমাজবাদী পার্টির বিধায়ক রাকেশ প্রতাপ সিং। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, কালো রঙের একটি গাড়ি থেকে নেমে দীপক কিছু বলছেন রাকেশকে লক্ষ্য করে। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন সপা নেতা। ঝাপিয়ে পড়েন দীপকের উপরে। শুরু হয় এলোপাথাড়ি চড়-ঘুষি-লাথি। মারামারি, ধাক্কাধাক্কি থামাতে গিয়ে ভূপতিত হন পুলিশকর্মীরা। পরে অবশ্য ঝামেলা থামাতে সক্ষম হন পুলিশকর্মীরা।

[আরও পড়ুন: ভোটের আগের দিন কর্ণাটকবাসীর সমর্থন চেয়ে খোলা চিঠি মোদির, বিধিভঙ্গের অভিযোগে সরব কংগ্রেস]

রাকেশ দাবি করেছেন, দীপক এবং তাঁর লোকেরা কিছু সপা সমর্থককে হেনস্তা করেছিল। তার প্রতিবাদ জানাতে থানায় এসেছিলেন। থানার সামনেই প্রতিবাদ ধর্নায় বসেছিলেন। সেখানে দীপক হাজির হন এবং কুরুচিকর মন্তব্য করেন। এরপরই মেজাজ হারান তিনি। এদিকে গৌরিগঞ্জ থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, দুই নেতরা বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে উভয়পক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। 

[আরও পড়ুন: পায়ের ক্ষতে ওষুধ লাগাচ্ছিলেন, আচমকা সেই চিকিৎসককেই ছুরি দিয়ে কুপিয়ে মারলেন রোগী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement