shono
Advertisement

NTPC-র বয়লারে ভয়াবহ বিস্ফোরণ, মৃত্যুমিছিল উত্তরপ্রদেশে

এখনও পর্যন্ত মৃত ১৬, আহত শতাধিক। The post NTPC-র বয়লারে ভয়াবহ বিস্ফোরণ, মৃত্যুমিছিল উত্তরপ্রদেশে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:47 PM Nov 01, 2017Updated: 03:17 PM Nov 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের রায়বরেলিতে রাষ্ট্রীয় সংস্থা NTPC-র পাওয়ার প্ল্যান্টে বিস্ফোরণে বুধবার মৃত্যু হল অন্তত ১৬ জনের, আহত শতাধিক। মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অনেক দেহই এখনও প্ল্যান্টের ভিতর আটকে পড়ে রয়েছে। যা দেখে প্রশাসনের আশঙ্কা, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

Advertisement

মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আদিত্যনাথ ঘটনাস্থলে যেতে পারেননি কারণ তিনি মরিশাস সফরে গিয়েছেন তিনদিনের জন্য। রাজ্যের স্বরাষ্ট্রসচিব অরবিন্দ কুমার জানিয়েছেন, মৃতের সংখ্যা ১৬, আহত ১০০-র বেশি।

বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে আশেপাশের এলাকা ধুলোর নিচে চাপা পড়ে গিয়েছে। ফলে উদ্ধারকার্যে দেরি হচ্ছে। NTPC সূত্রে এক প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, প্ল্যান্টটি আপাতত বন্ধ করে দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। আহতদের উদ্ধার করে সংস্থার ক্যাম্পাসে অবস্থিত দুটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দেখুন ভিডিও:

Images of #NTPC power plant after blast @abpnewstv @UPGovt informs 12 dead and 200 injured so far @CMOfficeUP pic.twitter.com/wSpJygigGy

— Pankaj Jha (@pankajjha_) November 1, 2017

The post NTPC-র বয়লারে ভয়াবহ বিস্ফোরণ, মৃত্যুমিছিল উত্তরপ্রদেশে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement