shono
Advertisement

অবসরের দিন হেলিকপ্টার ভ্রমণ, স্ত্রীর ইচ্ছাপূরণ করলেন রাজস্থানের শিক্ষক

২২ কিলোমিটার রাস্তার জন্য তিন লক্ষ ৭ হাজার টাকা খরচ করেছেন ওই শিক্ষক। The post অবসরের দিন হেলিকপ্টার ভ্রমণ, স্ত্রীর ইচ্ছাপূরণ করলেন রাজস্থানের শিক্ষক appeared first on Sangbad Pratidin.
Posted: 07:44 PM Sep 03, 2019Updated: 08:18 PM Sep 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আকাশে হেলিকপ্টার উড়তে দেখে অবাক হয়ে গিয়েছিলেন স্ত্রী। স্কুলশিক্ষক স্বামীর কাছে জানতে চেয়েছিলেন ওই হেলিকপ্টারের ভাড়া কত? প্রশ্ন শুনেই তাঁর মনের কথা বুঝতে পেরেছিলেন রমেশ চন্দ্র মীনা নামে রাজস্থানের সমাজবিজ্ঞানের ওই শিক্ষক। আর তাই গত শনিবার কর্মজীবন থেকে অবসরের দিন স্কুল থেকে নিজের গ্রামে স্ত্রীকে নিয়ে হেলিকপ্টারে করে ফিরলেন তিনি। ঘটনাটি ঘটেছে আলোয়ার জেলার লক্ষণগড়ে। ২২ কিলোমিটার রাস্তার জন্য তিন লক্ষ ৭ হাজার টাকা খরচ করেছেন ওই শিক্ষক।

Advertisement

[আরও পড়ুন: কৈলাসের হিমালয়-যাত্রা, বাঙালি সন্ন্যাসীর কুঠিয়ায় রাত কাটালেন বিজেপি নেতা]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্কুলের পড়ুয়াদের কাছে বেশ জনপ্রিয়ই ছিলেন রমেশ চন্দ্র মীনা। কিন্তু, গত শনিবারের ঘটনার পর স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও গ্রামের মানুষের কাছ থেকে নায়কের সম্মান পাচ্ছেন তিনি। হেলিকপ্টার উড়ার সময় গ্রামের বাসিন্দারা ভিড় জমিয়ে ছিলেন হেলিপ্যাডের কাছে। উনি যেভাবে স্ত্রীর ইচ্ছেপূরণ করলেন তা একটা দৃষ্টান্ত হয়ে রইল বলেই মনে করছেন সবাই। গ্রামবাসীরা এই জন্য তাঁদের আতসবাজি পুড়িয়ে ও ড্রাম বাজিয়ে স্বাগতও জানান।

[আরও পড়ুন: অ্যাম্বুল্যান্স দেয়নি হাসপাতাল, মেয়ের মৃতদেহ বুকে জড়িয়ে রাস্তায় হাঁটলেন অসহায় বাবা]

এপ্রসঙ্গে রমেশ চন্দ্র মীনা বলেন, ‘একদিন আকাশে হেলিকপ্টার উড়তে দেখে ভাড়া জানতে চেয়েছিল আমার স্ত্রী। আমরা কীভাবে ওই ধরনের হেলিকপ্টারে উড়তে পারব তা জানতে চেয়েছিল। ওইদিনই আমি ঠিক করি যে ওকে হেলিকপ্টারে চড়াব। আর তাই স্কুল থেকে অবসর গ্রহণের দিন একটি হেলিকপ্টার ভাড়া করি।’ তাঁর স্ত্রী বলেন, ‘হেলিকপ্টার চাপার আগে খুব আনন্দ হচ্ছিল। কিছুটা ভয় লাগছিল। কিন্তু, আকাশে ওড়ার পর চারদিকের প্রাকৃতিক সৌন্দর্য দেখতেই ব্যস্ত হয়ে পড়ি।’

জানা গিয়েছে স্ত্রীর ইচ্ছা পূরণ করতে দিল্লির একটি সংস্থার সঙ্গে যোগাযোগ করেন রমেশবাবু। সেখান থেকে জানানো হয় হেলিকপ্টারের ভাড়া পড়বে ৩ লাখ ৭০ হাজার টাকা। এতেই রাজি হয়ে যান স্কুলশিক্ষক রমেশবাবু।

The post অবসরের দিন হেলিকপ্টার ভ্রমণ, স্ত্রীর ইচ্ছাপূরণ করলেন রাজস্থানের শিক্ষক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement