shono
Advertisement
Mumbai Techie

কাঁধে বিপুল ঋণের বোঝা! মুম্বইয়ে অটল সেতু থেকে ঝাঁপ ইঞ্জিনিয়ারের, প্রকাশ্যে ভিডিও

যুবকের আত্মহত্যায় বেকারত্বের প্রশ্ন তুলে সরব কংগ্রেস।
Published By: Kishore GhoshPosted: 06:37 PM Jul 25, 2024Updated: 06:40 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে (Mumbai) অটল সেতু থেকে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যার ভিডিও ভাইরাল। বুধবার দুপুরে ঘটেছে এই ঘটনা। ৩৮ বছরের ওই যুবক পেশায় ইঞ্জিনিয়ার। অবসাদের জেরেই কী আত্মহত্যা? খতিয়ে দেখছে পুলিশ। এদিকে এই ঘটনায় মহারাষ্ট্রের শিণ্ডে-সেনা এবং বিজেপির জোট সরকারের বিরুদ্ধে বেকারত্বের প্রশ্ন তুলে সরব হয়েছে কংগ্রেস।

Advertisement

মৃত ব্যক্তির নাম কারুতুরি শ্রীনিবাস। মুম্বইয়ের দোম্বিভলির পালাভা সিটি এলাকার বাসিন্দা তিনি। বিবাহিত যুবক নিজেই গাড়ি চালাচ্ছিলেন। ভাইরাল সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ব্রিজের একধারে গাড়িটিকে দাঁড় করান তিনি। এর পর গাড়ি থেকে নেমে কেউ কিছু বোঝার আগেই সটান ব্রিজের রেলিংয়ের উপরে চড়ে বসেন এবং সেখান থেকে সমুদ্রে ঝাঁপ দেন।

 

[আরও পড়ুন: ট্রাম্পের উপরে হামলায় শঙ্কিত কেন্দ্র, সব রাজ্যকে VVIP-দের নিরাপত্তা বাড়ানোর নির্দেশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রীনিবাস এক সময় কুয়েতে চাকরি করতেন। ২০২৩ সালে ভারতে ফেরেন। এর পর নিজে কোম্পানি শুরু করেছিলেন। যদিও ব্যবসায় ফল ভালো হয়নি। ঋণে ডুবে যান তিনি। কাঁধে ঋণের বোঝা নিয়েই যুবক আত্মহত্যা করেছেন কি না তা এখনও স্পষ্ট নয়। কোনও সুইসাইড নোট মেলেনি।

 

[আরও পড়ুন: বৃষ্টি বিপর্যস্ত পুণেতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৩, দুর্যোগে জলের তলায় মু্ম্বই, কোলাপুরও]

এদিকে দুর্যোগে বিপর্যস্ত মুম্বই। লাগাতার ভারী বৃষ্টি চলছে সেখানে। এই কারণে শ্রীনিবাসের দেহ উদ্ধারকাজ ব্যহত হচ্ছে। উপকূলরক্ষী-বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় দেহ উদ্ধারের চেষ্টা চলছে। যদিও বড় বড় ঢেউয়ের কারণে এখনও অসফল অভিযান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মৃত ব্যক্তির নাম কারুতুরি শ্রীনিবাস।
  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রীনিবাস এক সময় কুয়েতে চাকরি করতেন।
Advertisement