shono
Advertisement

‘পাকিস্তান জঙ্গি রাষ্ট্র, ওই দেশের সেনাও বর্বর-ক্রিমিনাল’

দাবি এই বালোচ নেতার। The post ‘পাকিস্তান জঙ্গি রাষ্ট্র, ওই দেশের সেনাও বর্বর-ক্রিমিনাল’ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:32 AM May 02, 2017Updated: 04:04 AM May 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৃশংস খুনে মানসিকতার পরিচয় দিয়ে সোমবার দুই ভারতীয় জওয়ানের মুণ্ডচ্ছেদ করেছে পাক বাহিনী।  ভারতের তরফে এর কড়া জবাব দেওয়া হয়েছে।  নিন্দার ঢেউ উঠেছে বিশ্বের সর্বত্রই।  এবার পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বালোচ নেতা মেহরান মারি। পাকিস্তানকে জঙ্গি রাষ্ট্র বলে, পাক সেনাকে বর্বর ও ক্রিমিনাল বললেন তিনি।

Advertisement

ভারতীয় সেনার উপর বিনা প্ররোচনাতেই সোমবার মর্টার বর্ষণ করে পাক বাহিনী। ভারতের ভূখণ্ডে সীমান্ত পেরিয়ে প্রায় ২৫০ মিটার ভিতরে চলে আসে পাক বাহিনী। প্রাথমিক তদন্তে অনুমান, লস্করের সহায়তায় কোনও ফাঁদ পাতা হয়েছিল। তা খতিয়ে দেখতে গিয়েই প্রাণ হারান দুই ভারতীয় জওয়ান।  তারপরই তাঁদের অঙ্গচ্ছেদ করা হয়। এই ঘটনার তীব্র নিন্দা করেন ওই বালোচ নেতা। জানান, এটা অমানবিক কাজ।  শুধু পাকিস্তানের পক্ষেই এরকম বর্বর কাজ করা সম্ভব। তাঁর দাবি, গত সত্তর বছর ধরে বালোচিস্তানে পাকিস্তান এ কাজই করে চলেছে। এখন প্রতিবেশী দেশের সঙ্গেও তাই করে চলেছে।  তাঁর মতে, এই কাজ করে পাকিস্তান ফের প্রমাণ করে দিল যে জঙ্গি রাষ্ট্র ছাড়া তা আর কিছুই নয়।  এবং সে দেশের সেনাও যে বর্বর ও ক্রিমিনাল মানসিকতার, তাও ফের প্রমাণ হয়ে গেল।

The post ‘পাকিস্তান জঙ্গি রাষ্ট্র, ওই দেশের সেনাও বর্বর-ক্রিমিনাল’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার