shono
Advertisement

PUBG খেলতে খেলতেই প্রেম, সীমান্ত পেরিয়ে নয়ডার প্রেমিকের কাছে ছুটে এলেন পাক তরুণী

নিজের চার সন্তানকে নিয়ে ভারতে চলে আসেন ওই তরুণী।
Posted: 07:58 PM Jul 03, 2023Updated: 07:58 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: PUBG-র কী মহিমা! জনপ্রিয় এই অনলাইন গেম খেলতে খেলতেই মন দেওয়া-নাওয়া হল দুই প্লেয়ারের। তাও আবার দুই ভিনদেশে বসেই। পাকিস্তানের তরুণী প্রেমে পড়লেন ভারতীয় যুবকের। যার টানে সীমান্তের বেড়াজাল টপকে এদেশে আসতেও দ্বিধা করলেন না সেই তরুণী। তিনি অবশ্য একা নন। চার সন্তানকে সঙ্গে নিয়ে পাকিস্তান থেকে সোজা পৌঁছে গেলেন গ্রেটার নয়ডা। কিন্তু সেই প্রেমের পরিণতি বিশেষ সুখের হল না।

Advertisement

বেআইনি ভাবে চার সন্তানকে নিয়ে গ্রেটার নয়ডায় থাকার অভিযোগে ওই পাক তরুণী সীমাকে আটক করেছে পুলিশ। গ্রেটার নয়ডার ডেপুটি কমিশনার সাদ মিঞা জানান, PUBG খেলার সূত্রেই এই এলাকার এক যুবক শচীনের সঙ্গে আলাপ হয় ওই পাক তরুণীর। ধীরে ধীরে বন্ধুত্ব গাঢ় হয়। সীমা ঠিক করেন, বাড়ি থেকে পালিয়ে এসে শচীনের সঙ্গেই নতুন সংসার পাতবেন। আর সেই টানেই সীমান্ত পেরিয়ে ভারতে চলে আসেন তিনি। সঙ্গে আনেন চার সন্তানকেও। গ্রেটার নয়ডায় একটি বাড়ি ভাড়া নিয়ে সীমার সঙ্গে থাকতে শুরু করেন শচীন। কিন্তু তাঁদের কাছে সেখানে থাকার উপযুক্ত কাগজপত্র ছিল না। আর সেই অভিযোগেই সীমাকে আটক করা হয়।

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় নর্দমায় উলটে পড়লেন ‘সুপারস্টার’ পুনিত! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল]

তবে শুধু PUBG-প্রেমী তরুণীই নয়, তাঁর চার সন্তান এবং ওই যুবককেও আটক করেছে পুলিশ। তরুণী এবং তাঁর সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঠিক কোন উদ্দেশ্যে তিনি পাকিস্তান থেকে গ্রেটার নয়ডায় এসেছেন, তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে আপাতত পুলিশ জানতে পেরেছে, গত মাসে পাকিস্তান থেকে নেপাল হয়ে ভারতে প্রবেশ করেন ওই তরুণী। তারপর বাসে গ্রেটার নয়ডা পৌঁছান। ওই ভাড়া বাড়ির মালিক ব্রীজেশ জানান, গত মে মাসে তাঁদের বাড়ি ভাড়া দিয়েছিলেন তিনি। তাঁরা দাবি করেছিলেন, তাঁরা রেজিস্ট্রি করে বিয়েও করেছেন। তবে পরবর্তীতে তিনি জানতে পারেন, পাকিস্তান থেকে পালিয়ে ভারতে এসেছিলেন সীমা।

[আরও পড়ুন: বন্দে ভারতের পর বন্দে সাধারণ ট্রেন, সস্তায় আরামদায়ক যাত্রায় নয়া ভাবনা রেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement