shono
Advertisement

আতঙ্কের নাম পিটবুল! শিশুর কান ও নিতম্বের একাংশ কামড়ে ছিঁড়ে খেল সারমেয়

গ্রেপ্তার করা হয়েছে পোষ্যটির মালিককে।
Posted: 10:47 AM Jun 18, 2023Updated: 10:47 AM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার শিরোনামে হিংস্র পিটবুল। এবার উত্তরপ্রদেশের গাজিয়াবাদে সাত বছরের একরত্তির কান ও নিতম্বের একাংশ কামড়ে ছিঁড়ে নিল এই বিশেষ প্রজাতির সারমেয়। সোশ্যাল মিডিয়ায় ওই ঘটনার ভাইরাল হওয়া ভিডিও দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। গ্রেপ্তার হয়েছেন পোষ্যটির মালিক।

Advertisement

ঠিক কী হয়েছিল? গাজিয়াবাদের এক আবাসনের সামনের পার্কে এসেছিল শিশুটি। সঙ্গে ছিল তার মা। ওই আবাসনের একতলায় বাঁধা ছিল পিটবুলটি (Pitbull)। এরপরই কুকুরটি আচমকা দড়ি ছিঁড়ে তার উপরে লাফিয়ে পড়ে বলে দাবি শিশুটির মায়ের। কামড়ে ছিঁড়ে দেয় তার বাঁ কান। কামড়ে দেয় নিতম্বেও। কুকুরটির কাণ্ড দেখে আশপাশে চাঞ্চল্য সৃষ্টি হয়ে যায়। পরে পুলিশ পিটবুলটির মালিক বীরপালকে গ্রেপ্তার করে। যদিও বীরপালের পরিবারের দাবি, ছেলেটিই নাকি ইট, পাথর মেরে কুকুরটিকে উত্তেজিত করে তুলেছিল।

[আরও পড়ুন: নতুন করে হিংসা ছড়াল মণিপুরে, পুলিশের অস্ত্রাগার ভাঙচুর বিক্ষোভকারীদের!]

এদিকে শিশুটির বাবার অভিযোগ, বীরপালের স্ত্রী নাকি ইচ্ছে করেই কুকুরটিকে ছেড়ে দিয়েছিল শিশুটির দিকে। এমনকী, পরে তাঁর স্ত্রী কুকুরটির কাণ্ড দেখে তাঁদের কাছে সাহায্য়ের আরজি জানালে তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়।

গত বছর গাজিয়াবাদ (Ghaziabad) পুরসভা তিন ধরনের প্রজাতির কুকুর পোষা নিষিদ্ধ করে। পিটবুল ছাড়াও এই তালিকায় রয়েছে রটউইলার ও ডোগো আর্জেন্টিনো। কিন্তু এবার ফের পিটবুলের অত্যাচারে গুরুতর জখম হল ছোট্ট শিশুটি।

[আরও পড়ুন: ‘নেতাজি থাকলে দেশভাগই হত না’, মন্তব্য অজিত ডোভালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement