shono
Advertisement

‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ করার কথা বলে সন্ত্রাসবাদকেই সমর্থন করছে কংগ্রেস! বিস্ফোরক মোদি

কর্ণাটকে ভোট প্রচারে গিয়ে কংগ্রেসকে তোপ দাগতে এবার 'দ্য কেরালা স্টোরি'কে হাতিয়ার করলেন প্রধানমন্ত্রী।
Posted: 04:24 PM May 05, 2023Updated: 06:38 PM May 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকে ভোট প্রচারে গিয়ে কংগ্রেসকে তোপ দাগতে এবার ‘দ্য কেরালা স্টোরি’কে হাতিয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলে দেন, এই ছবিকে নিষিদ্ধ করার দাবি তুলে কংগ্রেস আদতে সন্ত্রাসবাদকেই প্রশ্রয় দিচ্ছে।

Advertisement

শুক্রবার কর্ণাটকের বেলারিতে বিজেপির নির্বাচনী প্রচারে হাজির হয়েছিলেন মোদি (PM Modi)। সেখানেই কংগ্রেসকে একহার নেন তিনি। বলে দেন, “বন্দুক, বোমার আওয়াজ শোনা যায়। কিন্তু সন্ত্রাসবাদী ষড়যন্ত্র নিঃশব্দে গোটা সমাজকে ভিতর থেকে ফাঁপা করে দেয়। খোদ আদালতও এই মানসিকতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। আজকাল দ্য কেরালা স্টোরি নিয়ে অনেক আলোচনা হচ্ছে। যেখানে জঙ্গি ষড়যন্ত্র ও কার্যকলাপের বিষয়টি তুলে ধরা হয়েছে।” এরপরই তিনি যোগ করেন, এই বিষয় নিয়ে তৈরি সিনেমার বিরোধিতা করে এবং ছবিটি নিষিদ্ধ করতে বলে সন্ত্রাসবাদকেই সমর্থন করছে কংগ্রেস।

[আরও পড়ুন: বাংলাদেশি নন, হাই কোর্টের ডিভিশন বেঞ্চেও প্রমাণ দিতে ব্যর্থ বনগাঁর TMC নেত্রী আলোরানি সরকার]

উল্লেখ্য, আজ শুক্রবার মুক্তি পেয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। ছবির ট্রেলার মুক্তির পরই তুঙ্গে বিতর্ক। অভিযোগ, ট্রেলারে দেখানো হয়েছে, কেরল থেকে ৩২ হাজার মহিলা নিখোঁজ হয়ে যান, যাঁরা পরবর্তীতে জঙ্গিগোষ্ঠী আইসিসে যোগ দেন। ছবির মাধ্যমে সংঘ পরিবার কেরলের ধর্ম নিরপেক্ষ পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে, এমনই অভিযোগ তোলেন কেরলের মুখ্যমন্ত্রীর পিনারাই বিজয়ন (Pinarayi Vijayan)। সেই সঙ্গে কেরল সরকার এবং কংগ্রেসের তরফে ছবিটি সে রাজ্যে নিষিদ্ধ করার দাবিও তোলা হয়। ছবির নির্মাতাদের বিরুদ্ধে তোপ দাগেন কংগ্রেস নেতা শশী থারুরও। বলে দেন, বাস্তবকে ভুলভাবে ফুটিয়ে তোলা হচ্ছে। বাকস্বাধীনতার অপব্যবহার করা হচ্ছে।

এবার নিজের ভাষণে ‘দ্য কেরালা স্টোরি’ প্রসঙ্গ টেনে মোদি বলেন, এই ছবিতে একটা রাজ্যে সন্ত্রাসবাদী ষড়যন্ত্রের বিষয়টি দেখানো হয়েছে। স্বাধীনতার পর থেকেই কংগ্রেস দুর্নীতি করে মানুষকে লুটেছে। এখন তারা ভুল তথ্য দিয়ে মানুষকে বিব্রত করার চেষ্টা করছে।

[আরও পড়ুন: যৌনতার দুনিয়ায় নয়া বিপ্লব, পুরুষাঙ্গের আংটিতেই মধুর হবে সঙ্গমের ক্লাইম্যাক্স!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement