shono
Advertisement

দেশবাসীকে হোলির শুভেচ্ছা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর

সীমান্তে উড়ল লাল, সবুজ আবির, রঙিন হলেন জওয়ানরাও...দেখুন ভিডিও। The post দেশবাসীকে হোলির শুভেচ্ছা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:41 AM Mar 13, 2017Updated: 06:11 AM Mar 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : দেশজুড়ে পালিত হচ্ছে রঙের উৎসব হোলি। সোমবার সকালেই টুইটারে দেশবাসী হোলির শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রঙের উৎসব সকলের মধ্যে সৌহার্দ্যের বার্তা বয়ে আনুক, টুইটে লিখেছেন রাষ্ট্রপতি। প্রধানমন্ত্রী লেখেন, সকলকে হোলির শুভেচ্ছা। রঙের উৎসব সকলের জীবন আনন্দে ভরিয়ে তুলুক, শুভেচ্ছা রইল।

Advertisement

আজ সকাল থেকেই দেশের বিভিন্ন জায়গায় চলছে রং খেলা। বারানসী থেকে বিহার- সর্বত্রই একই ছবি। রঙের বাহারিয়ানা আর বাধভাঙা উচ্ছ্বাস। হোলি উদযাপনে সামিল হয়েছেন জম্মু-কাশ্মীর সীমান্তের অতন্দ্র প্রহরী-জওয়ানরা। লাল, সবুজ আবিরে রাঙিয়ে তুলেছেন নিজেদের। সঙ্গে ধুম নাচ। এএনআই সেই ভিডিওটি টুইট করতেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন দেশবাসী। শুভকামনা জানিয়েছেন জওয়ানদের পরিবারকেও।

#WATCH: BSF jawans dance and celebrate #Holi in Jammu and Kashmir’s RS Pura (earlier today) pic.twitter.com/IlP91QVJ0J

— ANI (@ANI_news) March 12, 2017

পিছিয়ে নেই বাংলাও। রবিবার ছিল বাঙালির দোল। দিনভর চুটিয়ে রং খেলে যেটুকু আনন্দ করা বাকি রয়ে গিয়েছে, তার সবটুকু আজ চেটেপুটে নিতে হবে, এই শপথ নিয়েই সকাল থেকে রঙ, পিচকারি হাতে বেরিয়ে পড়েছেন অনেকে। বড়বাজার থেকে সল্টলেক, বাতাসে শুধুই আবিরের গন্ধ।

The post দেশবাসীকে হোলির শুভেচ্ছা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement