shono
Advertisement
Priyanka Gandhi

'ননসেন্স'! কঙ্গনার সমালোচনা উড়িয়ে কটাক্ষ প্রিয়াঙ্কা গান্ধীর

দেশের জন্য প্রাণ দিয়েছেন গান্ধী পরিবারের সদস্যরা, মনে করিয়ে দেন কংগ্রেস নেত্রী।
Posted: 04:40 PM Apr 17, 2024Updated: 04:42 PM Apr 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি রাহুল-প্রিয়াঙ্কার জায়গা নয়, ওঁরা মা সোনিয়া গান্ধীর উচ্চাশার বলি। একটি সর্বভারতীয় সংবাদসংস্থাকে সাক্ষাৎকারে বলেছিলেন বলি অভিনেত্রী ও বিজেপি নেত্রী কঙ্গনা রানাউত। এর প্রতিক্রিয়ায় বুধবার প্রিয়াঙ্কা গান্ধী বলেন, 'সমস্ত আজেবাজে কথার উত্তর দিতেই হবে!' বুঝিয়ে দিলেন- গেরুয়া শিবিরের টিকিট পেলেও বলি অভিনেত্রীকে মোটেই গুরুত্ব দিচ্ছেন না।

Advertisement

বুধবার সর্বভারতীয় সংবাদসংস্থাকে কটাক্ষের সুরে প্রিয়াঙ্কা বলেন, 'আমাদের নিয়ে যে উনি মন্তব্য করেছেন তাতে ধন্য বোধ করছি।' এর পর বলেন, 'আপনারা কি চান সব আজেবাজে মন্তব্যের উত্তর দিই?' কংগ্রেস নেত্রী বলেন, 'আমার বাবা যখন জীবিত তখন সোনিয়া গান্ধীর সমালোচনা করেছে বিজেপি।' বিভিন্ন সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অভিযোগ করেছেন যে কংগ্রেস সনাতন ধর্ম বিরোধী। এই বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, 'কেউ সনাতন ধর্মকে আক্রমণ করেনি।' গেরুয়া শিবিরকে তোপ দেগে বলেন, 'ক্ষমতার পুজো করি না আমরা, শক্তির পুজো করি।' অভিযোগ করেন, বিজেপি সরকার ভগবানের রামের সত্যের পথ অবলম্বন করেনি কোনওদিন।

 

[আরও পড়ুন: এক নয়, দুই বউ বসুনিয়ার! তৃণমূল প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবি বিজেপির]

সম্প্রতি সংবাদসংস্থা পিটিআইকে সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী মোদি বলেন, 'ইন্দিরা গান্ধী গলায় রুদ্রাক্ষের মালা পরতেন। এখন প্রশ্ন করা উচিত কংগ্রেসকে, আপনারদের অসহায়তা ঠিক কোথায়? আপনারা সনাতন ধর্মের বিরোধীদের সঙ্গে এক বেঞ্চে বসছেন কেন?' মোদির এই মন্তব্যের পালটা প্রিয়াঙ্কা বলেন, 'আমি সনাতন ধর্মই অনুসরণ করি। ইন্দিরাজি ওই রুদ্রাক্ষই মালা এখন আমি পরি।' কংগ্রেস নেত্রী মনে করিয়ে দেন, এই দেশের জন্য প্রাণ পর্যন্ত দিয়েছে গান্ধী পরিবারের সদস্যরা।

 

[আরও পড়ুন: অশান্তির আশঙ্কা, অনুমতি দিয়েও রামনবমী পালনের নির্দেশ প্রত্যাহার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গেরুয়া শিবিরকে তোপ দেগে আরও বলেন, 'ক্ষমতার পুজো করি না আমরা, শক্তির পুজো করি।'
  • বিজেপি সরকার ভগবান রামের সত্যের পথ অবলম্বন করেনি, মন্তব্য কংগ্রেস নেত্রীর।
Advertisement