shono
Advertisement
Raghav Chadha

অন্ধ হতে পারেন! চোখের চিকিৎসায় লন্ডনে রাঘব, জল্পনা ওড়াল আপ

চোখের বিরল অসুখ, সময়ে চিকিৎসা না হলে অন্ধ হতে পারেন রাঘব, দাবি আপের।
Posted: 04:22 PM Apr 30, 2024Updated: 04:22 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবগারি দুর্নীতি মামলায় জেলবন্দি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। এই ঘটনায় রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলে প্রচারে ঝড় তুলেছে আপের (AAP) নেতা মন্ত্রীরা। অথচ মুখ্যমন্ত্রীর গ্রেপ্তারের পর থেকে দেখা নেই আপের সুদর্শন সাংসদ রাঘব চাড্ডার (Raghav Chada)। এই ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছিল গ্রেপ্তারি থেকে বাঁচতেই কি গা ঢাকা দিয়েছেন পরিণীতি চোপড়ার (Pariniti Chopra) স্বামী। এহেন জল্পনার মাঝেই এবার রাঘব সম্পর্কে মুখ খুলল আপ। দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ জানান, 'চোখের চিকিৎসার কারণে বর্তমানে লন্ডনে রয়েছেন তিনি।'

Advertisement

মঙ্গলবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এই ইস্যুতে সৌরভ ভরদ্বাজ বলেন, "চোখের বিরল অসুখের কারণে চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে রয়েছেন রাঘব। বিষয়টি অত্যন্ত গুরুতর, সময়মতো চিকিৎসা না করালে সম্ভাবনা রয়েছে চিরতরে অন্ধ হয়ে যাওয়ার।" পাশাপাশি তিনি বলেন, "আমি ওনার দ্রুত আরোগ্য করছি। প্রার্থনা করছি উনি যাতে দ্রুত সুস্থ হয়ে ভারতে ফিরে আসেন এবং দলের প্রচারে যোগ দেন।" তবে সক্রিয় রাজনীতিতে না থাকলেও সোশাল মিডিয়ায় দারুন সক্রিয় রাঘব। দিল্লির সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে একাধিকবার সোশাল মিডিয়ায় সরব হতে দেখা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: তৃতীয় দফার আগে বড় সাফল্য, ২ মহিলা কম্যান্ডার-সহ ৮ মাওবাদী খতম ছত্তিশগড়ে]

শেষবার দলের নেতা অরবিন্দ কেজরিওয়ালকে ইনসুলিন না দেওয়ার ঘটনায় ক্ষোভ উগরে এক্স হ্যান্ডেলে রাঘব লিখেছিলেন, 'অরবিন্দ কেজরিওয়ালজি বহু বছর ধরে ডায়াবেটিসের রোগী। প্রতিদিন ইনসুলিন নেন তিনি। অথচ জেলের মধ্যে তাঁকে ইনসুলিন দেওয়া হচ্ছে না। এটা অত্যন্ত অমানবিক এবং জেলের নিয়ম বিরুদ্ধ।' তবে এরপর নিজে কোনও টুইট না করলেও দলের প্রচারের একাধিক ভিডিও রিটুইট করতে দেখা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: পুলিশের কাছে গিয়েও সাহায্য পাননি ২ নির্যাতিতা, মণিপুরকাণ্ডে চার্জশিটে বিস্ফোরক CBI]

দুর্নীতি মামলায় অরবিন্দ কেজরিওয়ালের গ্রেপ্তারের পর জাতীয় রাজনীতিতে জল্পনা শুরু হয় সিবিআইয়ের পরবর্তী টার্গেট রাঘব চাড্ডা। কার্যত তার পর থেকেই প্রকাশ্য রাজনীতি থেকে কার্যত নিখোঁজ হয়ে যান তিনি। দলের দুর্দিনে রাঘবের মতো বাকপটু নেতার অনুপস্থিতি আলাদাভাবে চোখে লাগছে রাজনৈতিক মহলের। এদিকে সূত্রের খবর, গত প্রায় ১ মাস ধরে চিকিৎসার জন্য সস্ত্রীক লন্ডনে যান রাঘব। যদিও ছবি মুক্তির কারণে দেশে ফিরে আসেন তাঁর স্ত্রী পরিণীতি। এরইমাঝে রাঘবের অনুপস্থিতি নিয়ে মুখ খুলল আপ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেজরিওয়ালের গ্রেপ্তারির পর থেকেই রাজনীতি থেকে কার্যত বেপাত্তা আপ সাংসদ।
  • জল্পনার মাঝেই দলের দাবি, চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে রাঘব।
Advertisement